• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গরুচোর সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু


ফরিদপুর প্রতিনিধি ডিসেম্বর ১৭, ২০১৭, ০৪:১১ পিএম
গরুচোর সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু

ফরিদপুর : জেলার সদর উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের সাদীপুরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ওই এলাকার বেড়িবাঁধের কাছে এ ঘটনা ঘটে। নিহত  রাসেল (৩০) গেরদা ইউনিয়নের কাফুরা গ্রামের ইউনুস সেকের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার গভীর রাতে একটি ট্রাকে করে চার, পাঁচজন লোক বেড়িবাঁধের রাস্তায় আসে। তারা আশপাশের বাড়িতে গরু চুরির উদ্দেশে গোয়ালঘরে ঢুকলে এলাকাবাসীরা টের পেয়ে ধাওয়া করে একজনকে ধরে গণপিটুনি দেয়। আর অন্যরা পালিয়ে যায়।

বিক্ষুব্ধ এলাকাবাসী চোরদের ট্রাকে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে ফরিদপুর শহর থেকে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে আগুন নেভায়।

আলিয়াবাদ ইউনিয়নের চেয়ারম্যান ওমর ফারুক জানান, গরু চুরি সন্দেহের ঘটনায় গণপিটুনিতে আহত মতিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীরা জানায়, কিছুদিন ধরে সাদীপুর এলাকায় গরু চুরি বেড়ে গেছে।  গত এক মাসে আটটি বাড়ি থেকে গরু চুরি হয়েছে। সর্বশেষ গত শুক্রবার রাতেও পাশের গদাধরডাঙ্গি গ্রামে গরু চুরি হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানায়, চোর সন্দেহে গণপিটুনিতে নিহত মতি সেকের লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!