• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গাইবেন সুনিধি, অথচ সবাই খুঁজছেন তাহসানকে!


বিনোদন প্রতিবেদক জুলাই ২৭, ২০১৭, ০২:৫৮ পিএম
গাইবেন সুনিধি, অথচ সবাই খুঁজছেন তাহসানকে!

ঢাকা: অন্য সময়ে ‘সুনিধি চৌহান লাইভ ইন ঢাকা’ -নামের কনসার্টটির আয়োজন হলে এমনটি হতো না। ভিনদেশি কোনো শিল্পী দেশে গাইতে আসলে সাধারণত দেশীয় কোনো শিল্পীর প্রতি মিডিয়া ও সাধারণ মানুষেরও আগ্রহ থাকে কম! অথচ এবার ভারতের সুনিধি চৌহানের মতো চৌকস শিল্পী এলেও সবার আগ্রহ দেশীয় শিল্পী ও অভিনেতা তাহসান খানের প্রতি!

হ্যাঁ। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের ‘নবরাত্রী’ হলে গাইবেন ভারতীয় সিনেমায় জনপ্রিয় সব গানের শিল্পী সুনিধি চৌহান। আর এই অনুষ্ঠানে গান করার কথা জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানেরও। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, সুনিধির চেয়ে এবার দেশি শিল্পী তাহসানের প্রতিই সবার আগ্রহ বেশী। আর তার প্রধান কারণ তাহসান-মিথিলার ডিভোর্স!

সদ্য ডিভোর্সের খবরে শিরোনাম হন তাহসান। প্রথমে সংবাদে এবং পরবর্তীতে নিজেই ফেসবুকে ভক্ত অনুরাগীদের এমন নির্মম সত্যটি জানান তাহসান-মিথিলা। আর এরপরেই সোশাল সাইটে তাহসান-মিথিলার সম্পর্ক বিচ্ছেদ নিয়ে প্রচুর লেখালেখি হয়। অনেকে সমালোচনা করেন, অনেক ভক্ত অনুরাগীরা তাদের দীর্ঘদিনের সম্পর্ক বিচ্ছেদ বিষয়টি মেনে নিতে পারেননি। তাদের সম্পর্ক নিয়ে এমন আলোচনা সমালোচনার পর থেকেই তাহসান-মিথিলার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। আর এরমধ্যেই শোনা যাচ্ছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ‘সুনিধি চৌহান লাইভ ইন ঢাকা’ -অনুষ্ঠানে গাইবেন তাহসান! আর তাই সুনিধির চেয়ে সবার আগ্রহ তাহসানের প্রতিই!   

দ্য গ্র্যান্ড মাস্টার ইভেন্টস লিমিটেড আয়োজিত এই কনসার্টে সুনিধি ও তাহসান ছাড়াও এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে গাওয়ার কথা কর্নিয়া, রুমা তাপসী ও প্রিয়াংকা চৌধুরীর। সঙ্গে থাকবে মেহ্জাবীন ও আইরিনের নাচের পরিবেশনা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!