• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গাজীপুরে পাষন্ড পিতার হাতে শিশু খুন


তুহিন আহামেদ, গাজীপুর প্রতিনিধি জুলাই ১০, ২০১৬, ০৩:০৪ পিএম
গাজীপুরে পাষন্ড পিতার হাতে শিশু খুন

গাজীপুরের কালিয়াকৈর দুই মাসের শিশু বাচ্চাকে খুন করেছে পাষন্ড পিতা। পরে পাষন্ড ওই পিতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। নিহত শিশু হলেন, ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার উজানপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে আরাফাত হোসেন (২ মাস)।

আটকৃত হলেন, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার উজানপাড়া এলাকার ইসমাঈল হোসেন এর ছেলে জাহাঙ্গীর হোসেন (২৪)। স্থানীয়দের বরাত দিয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আতিকুর রহমান রাসেল জানান, আড়াই বছর আগে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার উজানপাড়া এলাকার ইসমাঈল হোসেন এর সঙ্গে একই জেলা উপজেলার রারপাও এলাকার নূরুল ইলামের মেয়ে খাদিজা বেগমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তারা দু’জনে বিয়ে করে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আসে। স্ত্রী-সন্তানকে নিয়ে জাহাঙ্গীর গত আড়াই মাস আগে উপজেলার সাকাশ্বর এলাকার হবু উল্লার ভাড়িতে ভাড়ায় উঠে। পরে এখানে থেকে জাহাঙ্গীর অটোরিকশা চালাতো।

এরই মধ্যে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো। ঝগড়ার এক পর্যায়ে শনিবার দিবাগত গভীর রাতে তার সন্তান আরাফাতকে বালিশ চাঁপা দিয়ে হত্যা করে। সকালে এলাকাবাসি বিষয়টি জানতে পেরে জাহাঙ্গীরকে গলধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয় এবং শিশুর লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর তার ছেলেকে বালিশ চাঁপা দিয়ে হত্যা করেছে বলে স্বীকার করেছে।

নিহতের মা খাদিজা বেগম জানায়, কিছুদিন আগে কালিয়াকৈর উপজেলার সাকাশ্বর এলাকার এক মেয়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে উঠে জাহাঙ্গীরের। বিষয়টি জানার পর প্রাই এনিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো। এরই জের ধরে শনিবার সকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং তাকে মারপিট করে জাহাঙ্গীর। পরে রাতে স্বামী-স্ত্রী দু’জনেই ঘুমিয়ে যায়। ঘুমানোর একপর্যায়ে রাতের কোন এক সময় তার ছেলে শিশুকে জাহাঙ্গীর হত্যা করে। পরে সে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে জাহাঙ্গীরকে পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মোতালেব মিয়া জানান, শিশু পুত্রকে হত্যার অভিযোগে শিশুটির বাবাকে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মামরার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!