• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গৃহকর্মীকে আটকে রেখে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি


ফরহাদুজ্জামান ফারুক, রংপুর জুন ২০, ২০১৮, ০৩:২২ পিএম
গৃহকর্মীকে আটকে রেখে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি

রংপুর : গৃহকর্মীকে আটকে রেখে লক্ষাধিক টাকার মালামাল লুটের ঘটনা ঘটেছে রংপুর মহানগরীর এক মুক্তিযোদ্ধার বাড়িতে। মঙ্গলবার (১৯ জুন) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর লালবাগ কলেজপাড়ার ভিআইপি মিঠু সড়কের প্রয়াত মুক্তিযোদ্ধা তালেবুর রহমানের বাড়িতে ডাকাতির ওই ঘটনা ঘটেছে। এ সময় মুখোশধারী ডাকাত সদস্যরা গৃহকর্মীকে আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে মালামালের লুট করা হয়। এ ঘটনায় রংপুর কোতয়ালী থানায় অভিযোগ করা হয়েছে।

প্রয়াত মুক্তিযোদ্ধার ছেলে ইঞ্জিনিয়ার তুহিন জানান, তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় থাকেন। কলেজপাড়ার ভিআইপি মিঠু সড়কের দ্বিতীয়তলার বাড়িতে তার মা রুপালী ব্যাংকের সাবেক কর্মকর্তা আরজিনা বেগম ও ছোট ভাই থাকেন। মঙ্গলবার দিনাজপুরে একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেতে যান। রাতে বাড়িতে আর না ফেরায় বাড়িতে শুধু কাজের বুয়া ছিল। রাত সাড়ে ৯টার দিকে ৭-৮ জনের একটি ডাকাত দল বাড়ির প্রধান গেট বন্ধ থাকায় দেয়াল টপকিয়ে বাড়ির ভেতর প্রবেশ করে।

পরে তারা দ্বিতীয় তলায় গিয়ে গৃহকর্মীকে ভয়ভীতি দেখিয়ে বাড়ির প্রতিটি রুম ও আলমিরার চাবি চায়। গৃহকর্মীর কাছে বাড়ির কোনো চাবি না পেয়ে ডাকাত দল আলমিরা ও বাড়ির কেচিগেটের তালা ভাঙ্গার চেষ্টা করে। পরে বাড়ির মূল্যবান জিনিসপত্রসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে প্রয়াত মুক্তিযোদ্ধার স্ত্রী রুপালী ব্যাংকের সাবেক কর্মকর্তা আরজিনা বেগম বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এদিকে স্থানীয়রা জানান, ঈদের রাতে কলেজপাড়ায় দুইটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কিছু মাদকাসক্ত যুবক এসব অপরাধ কর্মকাণ্ড ঘটাচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!