• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গৃহবধূকে হাত-পা বেঁধে আগুনের ছ্যাকা, স্বামী আটক


ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০১৮, ০২:২৬ পিএম
গৃহবধূকে হাত-পা বেঁধে আগুনের ছ্যাকা, স্বামী আটক

নড়াইল : যৌতুকের দাবিতে নড়াইলের কালিয়া পৌর এলাকার বেন্দারচরে গৃহবধূ মনিরা বেগমকে (২৫) আগুনের ছ্যাকা দিয়ে শরীর ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বেন্দারচরে রাতভর গৃহবধূকে হাত-পা বেঁধে মুখে আগুনের ছ্যাকা ও মারধর করেছে তার স্বামী।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী সাদ্দাম হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ। গুরুতর অসুস্থ গৃহবধূ মনিরাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে নড়াইলের কালিয়া পৌর এলাকার বেন্দারচরে সাদ্দাম হোসেনের সঙ্গে কালিয়ার কঞ্জুপুর এলাকার মেয়ে মনিরা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে সাদ্দাম বিভিন্ন সময়ে যৌতুকের দাবি করে আসছিল। এ নিয়ে প্রায়ই মনিরাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো তার স্বামী। এর জের ধরে শুক্রবার মনিরাকে আগুনের ছ্যাকাসহ মারধর করে গুরুতর জখম করে সাদ্দাম।

কালিয়া থানার ওসি শেখ শমসের আলী জানান, গৃহবধূকে হাত-পা বেঁধে মুখে আগুনের ছ্যাকা দেয়া হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সাদ্দামকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!