• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘ঘণ্টা বাজানো হবে ২৭ অক্টোবর, তৈরি হোন’


নারায়ণগঞ্জ প্রতিনিধি অক্টোবর ২১, ২০১৮, ১১:৪০ এএম
‘ঘণ্টা বাজানো হবে ২৭ অক্টোবর, তৈরি হোন’

নারায়ণগঞ্জ : দেশে নির্বাচন বানচালের ষড়যন্ত্র শুরু হয়েছে উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, স্বাধীনতা বিরোধীরা বাংলাদেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে নেমেছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সবাই এক থাকেন। যারা আমার নেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে তাদের সাথে রাজনৈতিক চর্চা তো দূরের কথা, কোন আপোষ নেই। ঘণ্টা বাজানো হবে ২৭ অক্টোবর, তৈরি হোন। সেদিন 'মা' বলে 'গো' বলার সুযোগ দেব না বিএনপি-জামায়াতকে।

রোববার (২১ অক্টোবর) সন্ধ্যায় জালকুড়িস্থ প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনী বিষয়ে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগের জন্ম নারায়ণগঞ্জ থেক। নারায়ণগঞ্জ হলো রাজনীতির সূতিকাগার। নারায়ণগঞ্জ থেকে স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে আন্দোলন শুরু হবে। সারাদেশে তা ছড়িয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সানাউল্লাহ, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক সওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম ও অারও অনেকে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!