• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে সন্দেহজনক জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান চলছে


চট্টগ্রাম প্রতিনিধি ডিসেম্বর ৮, ২০১৬, ০৯:৩৬ এএম
চট্টগ্রামে সন্দেহজনক জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান চলছে

চট্টগ্রাম পাহাড়তলী থানার কর্নেলহাট এলাকার একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালাচ্ছে র‌্যাব-৭ এর একটি দল। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ৮টায় গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ অভিযান চালাচ্ছে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, ভোরে এ কে খান এলাকা থেকে অস্ত্রসহ দুই জনকে আটক করে তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই অভিযান শুরু হয়। বাড়িটি কর্নেলহাটের মুকিমপাড়ায় বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।

র‌্যাব-৭ এর পরিচালক মিফতা উদ্দিন আহমেদ জানান, তারা যেখোনে অভিযানে গেছেন সেটি একটি দোতলা বাড়ি। বাড়িটির ভেতর থেকে দরজা বন্ধ। তিনি জানান, বারবার দরজা খুলতে বলা হলেও ভেতরের কেউ দরজা খুলছে না। এই অবস্থায় র‌্যাব সদস্যরা বাড়িটির বাইরে অবস্থান নিয়ে আছেন বলেও জানান মিফতা উদ্দিন আহমেদ।

বাড়ির ভেতরে কতজন আছেন, তাদের সাংগঠনিক পরিচয় কী, সে বিষয়ে অবশ্য আইনশৃঙ্খলা বাহিনী এখনও নিশ্চিত করে কিছু বলতে পারছে না।

মিফতা উদ্দিন আহমেদ জানান, ‘বাড়িটি কার, সে বিষয়ে এখনও আমরা জানতে পারিনি। তবে সেখানে যে জঙ্গি আছে, সে বিষয়ে আমরা নিশ্চিত।’ তিনি বলেন, ‘জঙ্গিরা ভেতরে আগুন ধরিয়ে দিয়েছে। আমাদের ধারণা তারা ধরা না দিয়ে আত্মাহুতি দেয়ার চেষ্টা করছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!