• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চলন্ত ট্রেনে প্রবাসীকে খুন করে মালামাল লুট


গাজীপুর প্রতিনিধি জানুয়ারি ১৭, ২০১৭, ০২:০৩ পিএম
চলন্ত ট্রেনে প্রবাসীকে খুন করে মালামাল লুট

গাজীপুর : বিমান থেকে নেমে ট্রেনে করে সিরাজগঞ্জে যাওয়ার পথে খুন হয়েছেন শফিকুল ইসলাম (৩৮) নামে এক মালয়েশিয়া প্রবাসী। এ সময় তার সঙ্গে থাকা মালামাল লুট করে নেয় দৃর্বৃত্তরা। পরে লাশটিও চলন্ত ট্রেন থেকে ফেলে দেয় তারা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার ঢাকা-রাজশাহী রেল রুটের রেল লাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

নিহত শফিকুল ইসলাম সিরাজগঞ্জ সদরের মাঝুয়াইল গ্রামের আলতাফ হোসেনের ছেলে। নিহতের সঙ্গে থাকা পাসপোর্ট থেকে এ পরিচয় পাওয়া গেছে বলে জানান গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল।

তিনি জানান, পাসপোর্টের তথ্য অনুযায়ী তিনি সোমবার রাত ৭টার দিকে কোয়ালালমপুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশ্যে বিমানে চড়েন।

টঙ্গী রেলওয়ে জংশন ফাঁড়ির (এসআই) আলাউদ্দিন জানান, মঙ্গলবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার রেল লাইনের পাশে স্থানীয়রা একটি লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, পাসপোর্টের তথ্যানুযায়ী ধারণা করা হচ্ছে শফিকুল ইসলাম গত সোমবার রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। পরে বিদেশ থেকে আনা মালামাল নিয়ে ট্রেনে চড়ে বাড়ি যাওয়ার পথে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে হত্যা করে মালামাল লুট ও লাশ ট্রেন থেকে ফেলে দেয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!