• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মার্চ ৯, ২০১৮, ০৫:৪৬ পিএম
চাঁপাইনবাবগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ১

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ : জেলার গোমস্তাপুর উপজেলার কালনীবিলে গণপিটুনিতে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো এক ডাকাত। বৃহস্পতিবার (৮ মার্চ) গভীর রাতে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ন-রশিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার চৌডালা ইউনিয়নের বিরামপাড়ার আবু বাক্কারের ছেলে আবু রায়হান (২৮) এবং আহত অপরজন হচ্ছে ভোলাহাট উপজেলার বড়গাছি গ্রামের মাইনুদ্দিনের ছেলে সাবদুল ইসলাম (২৩)।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন কামাল জানান, বৃহস্পতিবার গভীর রাতে বোয়ালিয়া-জামবাড়িয়া সড়কের নওদাপাড়া গ্রামে ডাকাতির খবর শুনে উত্তেজিত স্থানীয় জনতা কালনীবিল এলাকায় দুইজনকে আটক করে। এ সময় জনতার গণপিটুনিতে ডাকাত দুইজন গুরুতর আহত হলে পুলিশ তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদের মধ্যে আবু রায়হান চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৯ মার্চ) সকালে মারা যায়। তবে রায়হানের সহযোগী আহত সাবদুল হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলার প্রস্তুতি চলছে এবং নিহত আবু রায়হানের লাশ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!