• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘চালবাজ’-এর টাইটেল গানে শাকিব ঝড় (ভিডিও)


বিনোদন প্রতিবেদক মার্চ ৯, ২০১৮, ১২:৫৯ পিএম
‘চালবাজ’-এর টাইটেল গানে শাকিব ঝড় (ভিডিও)

চালবাজ সিনেমায় শাকিব খান

ঢাকা: কলকাতার জয়দীপ মুখার্জী ও বাংলাদেশের অনন্য মামুন পরিচালিত ‘চালবাজ’-এর টাইটেল গানে ইউটিউবে ঝড় তুলেছে শাকিব খান। এরই মধ্যে ট্রেলার দিয়ে দর্শকের তুমুল আগ্রহ অর্জন করেছে নতুন সিনেমা ‘চালবাজ’। গত ৩ মার্চ প্রকাশের পর ট্রেলারটি ব্যাপক প্রশংসা পেয়েছে। 

এদিকে ‘চালবাজ’-এর টাইটেল গান বৃহস্পতিবার (৮ মার্চ) রাতে অন্তর্জালে প্রকাশ হয়েছে এসকে মুভিজের ফেসবুক পেজে। ‘চালবাজ’-এর টাইটেল গানে ইউটিউবে ঝড় তুলেছেন শাকিব খান। মাত্র ১২ ঘন্টার ব্যবধানে ইতোমধ্যে ২,৪০,৫৫০ জন লোক গানটি দেখেছেন। লাইক দিয়েছেন প্রায় ২০০০ লোক।

এর আগে গতকাল একটি ভিডিও বার্তায় শাকিব খান বলেছেন, ‘বন্ধুরা কাল প্রকাশ হচ্ছে ‘চালবাজ’-এর টাইটেল গান। হ্যাঁ, আমি অনেক বেশি এক্সাইটেড। সুতরাং, দেখতে ভুলবেন না। শাকিবের কথায় সত্যিই গানিট দেখতে ভুলেনি তার ভক্তরা।

‘চালবাজ’-এর টাইটেল গানটি গেয়েছেন শাদাব হাশমি। এর মিউজিক কম্পোজিশন করেছেন স্যাভি। পরিচালনায় ‘চালবাজ’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী। এছাড়া অন্যান্য চরিত্রে আরও আছেন রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, সৈয়দ হাসান ইমাম ও আশীষ বিদ্যার্থী প্রমুখ। শিহগিরই মুক্তির মিছিলে সামিল হয়েছে ‘চালবাজ’।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!