• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চিত্রনায়ক নিরব এখন মেয়ের বাবা


বিনোদন প্রতিবেদক মে ২৪, ২০১৭, ১২:৫৭ পিএম
চিত্রনায়ক নিরব এখন মেয়ের বাবা

ঢাকা: প্রথমবারের মতো সন্তানের বাবা হলেন চিত্রনায়ক নিরব। তাও কন্যা সন্তানের! আর এমন আনন্দ মুহূর্তে খুশিতে ভাসছেন দেশের জনপ্রিয় এই মডেল ও অভিনেতা। বুধবার রাত সোয়া একটার দিকে কন্যা সন্তানের জন্ম দেন স্ত্রী ঋদ্ধি।   

এই সময়ের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে চিত্রনায়ক নিরব একজন। বুধবার রাত প্রায় আড়াইটার দিকে হঠাৎ ফেসবুকে তিনি সিনেমাটিক কায়দায় লিখেন, ডাক্তার অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে বললেন, ‘নিরব! মা ও মেয়ে দুইজনই ভালো আছে। আলহামদুলিল্লাহ।’

নিরবের এমন স্ট্যাটাস দেখে হয়তো কারো মনে হতে পারে, কোনো সিনেমার ডায়ালগ এটা। কিন্তু এটা বাস্তব! চিত্রনায়ক নিরব সত্যিই প্রথমবারের মতো সন্তানের মুখ দেখলেন। পরবর্তীতে সদ্যজাত মেয়ের একটি ছবিও ফেসবুকে দেন নিরব। ছবিতে দেখা যায়, নিস্পাপ হাতে বাবা নিরবের আঙুল ধরে আছে মেয়েটি! চিত্রনায়ক নিরব প্রথম সন্তানের নাম রাখলেন, সুহাইমা হোসেন যুওয়াইনাহ্।      

২০১৪ সালের ফেব্রুয়ারিতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ঋদ্ধির সঙ্গে পরিচয় হয় চিত্রনায়ক নিরবের। দিনাজপুরের মেয়ে ঋদ্ধি সেদিন অটোগ্রাফ নিতে এসেছিলেন। ১০ ফেব্রুয়ারি তাদের প্রথম ফোনে কথা হয়। ধীরে ধীরে তাদের যোগাযোগ রূপ নেয় প্রেমে। সেই বছরেই বিয়ের মধ্য দিয়ে এর সফল সমাপ্তি হয়। আর এবার সন্তান লাভের মধ্য দিয়ে সত্যিকার অর্থেই সুখি ষোলকলা পূর্ণ হলো তাদের। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!