• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চুয়াডাঙ্গায় ভারতীয় শাড়িসহ আটক ৬


চুয়াডাঙ্গা প্রতিনিধি ডিসেম্বর ৩, ২০১৬, ০৪:০৮ পিএম
চুয়াডাঙ্গায় ভারতীয় শাড়িসহ আটক ৬

চুয়াডাঙ্গা :  জেলার সদর উপজেলার হিজলগাড়ী এলাকা থেকে ৩শ’ পিস ভারতীয় শাড়িসহ ৬ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। একইসাথে জব্দ করা হয়েছে তাঁদের ব্যবহৃত মাইক্রোবাস ও মোটরসাইকেল। শনিবার (৩ ডিসেম্বর) দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ্।

পুলিশ জানায়, আজ সকালে হিজলগাড়ী বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় কাপড়ের চালান জব্দ ও পাচারের সাথে জড়িত থাকা ব্যক্তিদের আটক করা হয়। আটককৃতরা হলেন- দামুড়হুদা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মামুনুর রহমান একই এলাকার নাজমুল হক রাজীব, দর্শনা পুরাতন বাজারের আমিনুল ইসলাম, দক্ষিণ চাঁদপুর গ্রামের বাবু একই এলাকার মো. আরিফ এবং জয়রামপুর শেখ পাড়ার মো. বকুল।

পুলিশ জানায়, এরা একটি মাইক্রোবাসে করে ৩শ’ পিস ভারতীয় শাড়ি সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে এনে পাচার করছিল। পাচারকাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উদ্ধারকৃত ভারতীয় শাড়ির মূল্য ১ লাখ ৫ হাজার টাকা। এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানায় পুলিশের উপ-পরিদর্শক সৈয়দ সামনুন আলম বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!