• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চয়নিকা চৌধুরীর নির্দেশনায় মেহ্জাবিন


বিনোদন প্রতিবেদক আগস্ট ১, ২০১৬, ০২:২৫ পিএম
চয়নিকা চৌধুরীর নির্দেশনায় মেহ্জাবিন

গেল ঈদে সাতটি নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী মেহ্জাবিন চৌধুরী। তবে ঈদের পর আর নতুন কোনো নাটকে অভিনয় করেননি। ঈদ উদ্যাপন এবং পরিবারকে সময় দেয়া নিয়েই ব্যস্ত ছিলেন কয়েকদিন। ঈদের পর আবারো মেহ্জাবিন পরবর্তী ঈদের নাটকের কাজ শুরু করেছেন।

তবে এবারই প্রথম তিনি জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর নির্দেশনায় নাটকে অভিনয় করছেন। নাম ‘আরশি’। গল্প চয়নিকা চৌধুরীর। লিখেছেন শফিকুর রহমান শান্তুনু। গতকাল সকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে মেহ্জাবিন অভিনয় করছেন নাম ভূমিকায়।

কোরবানি ঈদের নাটক দিয়ে আবারো অভিনয়ে ফেরা এবং চয়নিকা চৌধুরীর নির্দেশনায় কাজ করা প্রসঙ্গে মেহ্জাবিন বলেন, গেল ঈদে কাজের অনেক চাপ ছিল। যে কারণে ঈদ ছুটিটা ভালোভাবেই পরিবারের সঙ্গে কাটাতে চেয়েছি। বেশ লম্বা সময় বিরতি নিয়ে আবারো কাজে ফিরলাম। এবারই পথম চয়নিকা দিদির নির্দেশনায় কাজ করছি। খুব ভালো লাগছে। গল্পটা খুব চমৎকার। এতে মেহ্জাবিনের বিপরীতে অভিনয় করছেন আব্দুন নূর সজল। আসছে ঈদে আরটিভিতে প্রচার হবে ‘আরশি’ নাটকটি।

এদিকে গেল ঈদে মেহ্জাবিন চৌধুরী অভিনীত সাতটি নাটকের মধ্যে যে দু’টি নাটকের জন্য তিনি সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন দুটি হচ্ছে আশফাক নিপুণের ‘ও রাধা ও কৃষ্ণ’ এবং ইমরাউল রাফাতের ‘ষড়ঋতু’। নাটক দুটিতে তার বিপরীতে অভিনয় করেছেন আফরান নিশো ও আফজাল হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

 

Wordbridge School
Link copied!