• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছবির কাজে কক্সবাজারে মিম-বাপ্পি


বিনোদন প্রতিবেদক জুন ২৪, ২০১৬, ১২:৫৩ এএম
ছবির কাজে কক্সবাজারে মিম-বাপ্পি

বিদ্যা সিনহা মিম ও বাপ্পি চৌধুরী কক্সবাজারে নতুন ছবির কাজ শুরু করেছেন। ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। ছবিটির বিষয়ে বিদ্যা সিনহা মিম মানবজমিনকে বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম শ্রেয়া।

গল্পে পথশিশুদের খাওয়ানো, পড়াশোনা শেখানোর পাশাপাশি নাচ শেখাতে দেখা যাবে আমাকে। বেশ ভালো লাগছে কাজটি করে। বাপ্পি আমার বিপরীতে কাজ করছে। ছবিটি সবাই পছন্দ করবেন বলে আশা করছি।

এদিকে বাপ্পি চৌধুরী বলেন, ছবিতে আমার চরিত্রের নাম আবির। রোমান্টিক গল্প হলেও এ ছবির কাহিনী অন্যসব ছবি থেকে আলাদা মনে হয়েছে। টানা ২৭শে জুন পর্যন্ত কক্সবাজারে কাজ শেষে ঢাকায় এ ছবির কাজ করার কথা রয়েছে। মিম অনেক ভালো একজন অভিনেত্রী। তার সঙ্গে কাজ করে বেশ ভালোই লাগছে। আশা করি, দর্শকরা আমাদের এ ছবিটি পছন্দ করবেন।

এদিকে নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, এ ছবির একটি আইটেম গানে পারফর্ম করতে বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্তের ১২ই জুলাই ঢাকা আসার কথা রয়েছে। শফিক তুহিনের লেখা ও সংগীতায়োজনে ‘ডিজিটাল প্রেম’ শিরোনামের একটি গানে পারফর্ম করবেন তিনি। গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ। ছবিটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজি লিমিটেড। নির্মাতা আরো জানান, ‘আমি তোমার হতে চাই’ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করবেন সানজু জন, দিপালী আক্তার তানিয়া ও মিশা সওদাগর।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!