• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ নেতার ঘুষিতে পুলিশ কনস্টেবল রক্তাক্ত!


পাবনা প্রতিনিধি নভেম্বর ২০, ২০১৭, ১০:০০ পিএম
ছাত্রলীগ নেতার ঘুষিতে পুলিশ কনস্টেবল রক্তাক্ত!

পাবনা: জেলার সাঁথিয়া উপজেলায় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা চলাকালে পরীক্ষাকেন্দ্রে ঢুকতে না দেয়ায় পুলিশের এক কনস্টেবলকে পিটিয়ে রক্তাক্ত করেছেন আরমান হোসেন ওরফে মানিক (২২) নামের ছাত্রলীগের এক নেতা। পরে ওই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) উপজেলার সোনাতলা উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে এ ঘটনা ঘটে।

আরমান নাগডেমড়া ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার বড় ভাই হারুন-অর রশীদ নাগডেমড়া ইউপি  চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সোনাতলা উচ্চবিদ্যালয়ে সমাপনী পরীক্ষা শুরুর কিছুক্ষণ পরেই আরমান পরীক্ষাকেন্দ্রের ভেতরের রাস্তা দিয়ে যাওয়ার চেষ্টা করলে সেখানে দায়িত্বরত পুলিশ কনস্টেবল শফিকুল ইসলাম তাকে বাধা দেন। এ নিয়ে দুজনের কথা-কাটাকাটির একপর্যায়ে আরমান ওই পুলিশ সদস্যকে কিল-ঘুষি মেরে দ্রুত পালিয়ে যান।

পরে রক্তাক্ত অবস্থায় কনস্টেবল শফিকুল ইসলামকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার সংবাদ পেয়ে বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পুলিশের পক্ষ থেকে আরমানের বড় ভাই হারুন-অর রশীদকে চাপ দেয়া হলে তিনি আরমানকে ধরে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ আরমানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

আরমানের বড় ভাই হারুন-অর রশীদ বলেন, আরমান অন্যায় করেছে। তাই আমি তাকে পুলিশের হাতে তুলে দিতে সহায়তা করেছি।

অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান বলেন, ছাত্রলীগ নেতা আরমানকে গ্রেপ্তারে তার ভাই আমাদের সহযোগিতা করেছেন। এ ঘটনায় এএসআই মাহবুব হোসেন বাদী হয়ে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাঁথিয়া থানায় মামলা করেছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!