• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
অস্ত্র প্রদর্শনকারী

ছাত্রলীগের সেই দুই নেতা বহিষ্কার


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৩১, ২০১৬, ০৫:০৭ পিএম
ছাত্রলীগের সেই দুই নেতা বহিষ্কার

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ। সোমবার (৩১ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা এ খবর নিশ্চিত করেছেন।

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের হকার উচ্ছেদ অভিযানে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে তাদের বহিষ্কার করা হয়।

গতকাল রোববার (৩০ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সভায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মো. সাব্বির হোসেন (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ) ও মো. আশিকুর রহমানকে (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ওয়ারী থানা শাখা) দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।’

গত বৃহস্পতিবার রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের হকার উচ্ছেদ অভিযানে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করেন এই দুই ছাত্রলীগ নেতা। পরদিন গণমাধ্যমে তাদের ছবি প্রকাশ পায়। এরপর তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয় ছাত্রলীগ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!