• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছুটির দিনেও সড়কে ঝরল ১২ প্রাণ


নিউজ ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ০৭:৩৭ পিএম
ছুটির দিনেও সড়কে ঝরল ১২ প্রাণ

ঢাকা: প্রতিদিনের মত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। ছুটির দিনে এসব দুর্ঘটনায় নারীসহ কমপক্ষে ১২জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন আরও ১৪ জন। সারা দেশ থেকে প্রতিনিধিদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট।

মাদারীপুর : সদর উপজেলার মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের আসমত আলী খান সেতুর টোলঘরের সামনে একটি ট্রাক পা-চালিত ভ্যানকে ধাক্কা দিলে নিহত হন ইটভাঁটা শ্রমিক খুলনার পাইকগাছার শৌলিয়া গ্রামের ফারুক (৩৮) ও শিউলি (২৮)। তারা দম্পতি। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন শ্রমিক। বিকাল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান বলেন, নিহতদের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে ও আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপটি আটক করেছে পুলিশ। তবে পিকআপের চালক পালিয়ে গেছে।

ফেনী: সদর উপজেলার ছানুয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সকাল সাড়ে ৮০টায় কাভার্ড ভ্যানের ধাক্কায় একটি পিকআপ ভ্যানের চালক ও তার সহকারী নিহত হন। ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের পরিদর্শক মাহবুব আলম জানান, কাভার্ড ভ্যানের ধাক্কায় পিকআপ ভ্যানটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন পিকআপের চালক ইকবাল হাসান পাটোয়ারী (৩০) ও স্থানীয় মোহাম্মদী মিলের শ্রমিক শামিম হাসান (২২)। ইকবাল নোয়াখালীর সেনবাগ উপজেলার বড়চারী গ্রামের মৃত আমিনুল হক পাটোয়ারীর ছেলে। 

ময়মনসিংহ : জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায় কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস রাস্তার পাশের পুকুরে পড়ে গেলে চারজন নিহত হয়। এতে আহত হয় ১০ জন। সকাল ১১টার দিকে উপজেলার জয়পুর পেট্রোল পাম্পের দক্ষিণে চর হোসেনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এক সাইকেল আরোহীকে পাশ কাটাতে গিয়ে সাইকেল নিয়ে পুকুরে পড়ে যায় শ্যামল ছায়া পরিবহনের বাসটি। এতে ঘটনাস্থলেই নিহত হন ঈশ্বরগঞ্জের জাতিয়া ইউনিয়নের ঘাগড়াপাড়া গ্রামের আবদুস সাত্তার খাঁর ছেলে সাইকেল আরোহী রতন মিয়া (২৮), বাসযাত্রী নান্দাইলের বাসিন্দা হাবিব মিয়া (৩৫) ও জামালপুরের বাসিন্দা হাসিনা খাতুন (৭৫)। নিহত অপর নারী বাসযাত্রীর নাম-পরিচয় জানা যায়নি। হতাহতের তথ্য নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান।

নাটোর : জেলার গুরুদাসপুর উপজেলার কাছিকাটা সেতুসংলগ্ন চকহামকুড়ি এলাকায় দুপুর ১২টার দিকে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী তিন কিশোর নিহত হয়েছে। নিহতরা হলো উপজেলার মুশিন্দা মাছপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে বাইজিদ (১৬) যোগিন্দ্রনগর গ্রামের আবদুল মালেকের ছেলে আবদুল হাকিম (১৫) এবং ইয়াকুব আলীর ছেলে রাকিব ইসলাম (১৬)। বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম শামছুর নুর জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস কাজী (ঢাকা মেট্রো ব-১৪-৮৭৩৯) মোটরসাইকেলকে ধাক্কা দিলে সেটিতে আগুন ধরে তিন কিশোর নিহত হয়। 

ভোলা : ভোলা-চরফ্যাশন সড়কে অ্যাম্বুলেন্সের চাপায় সানজিদা (৯) নামের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার মণিরাম বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সানজিদা একই উপজেলার কাচিয়া ইউনিয়নের জাহাঙ্গীর মিয়ার মেয়ে। বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার স্থানীয়দের বরাত দিয়ে জানান, সানজিদা দুপুরে বাজার থেকে সদাই কিনে বাড়ি ফিরছিল। এ সময় পেছন থেকে একটি দ্রুতগতির অ্যাম্বুলেন্স তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!