• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছয় নাটকে এলভিন


বিনোদন প্রতিবেদক জুলাই ৩, ২০১৬, ০২:২৭ পিএম
ছয় নাটকে এলভিন

লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত অভিনেত্রী তাসনুভা এলভিনও এবার প্রায় হাফ ডজন নাটক নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন। এরই মধ্যে তিনি অভিনয় করেছেন দু’টি সাত পর্বের ধারাবাহিক ও ৪টি খন্ড নাটকে। সাতপর্বের ধারাবাহিক দুটির মধ্যে রয়েছে আপেল মাহমুদের রচনা ও ইমরাউল রাফাতের পরিচালনায় ‘টমেটো ক্যাচাপ’ এবং ইফতেখার আহমেদ অশিনের রচনা ও মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় ‘তিনি আমাদের বকর ভাইয়া’।

এছাড়া খণ্ড নাটকগুলোর মধ্যে রয়েছে আপেল মাহমুদের রচনা ও ইমরাউল রাফাতের পরিচালনায় ‘সেন্টিমেন্টাল’, ইফতেখার আহমেদ অশিনের রচনা ও মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় ‘মাস্তি রিলোডেড’, হাসান জাহাঙ্গীরের রচনা ও পরিচালনায় ‘প্রথম ভালোলাগা’ এবং শাহরিয়ার জামানের পরিচালনায় ‘মেসকেয়ার’। নাটগুলোর প্রতিটিতেই ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে বলে জানান এলভিন।

এ প্রসঙ্গে তিনি বলেন, এ নাটকগুলোর প্রতিটির গল্পে নতুনত্ব খুঁজে পাবেন দর্শক। মূলত তাদের ভালোলাগার কথা ভেবেই গল্প নির্বাচন করা হয়েছে। আশা রাখছি দর্শক আমার অভিনীত এ নাটকগুলো দেখে উপভোগ করবেন। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও সরব  এলভিন। বর্তমানে  প্রাণ ফ্রুটোর একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে তাকে। এর আগে অ্যাপেক্স সু, প্রাণ পটেটো ক্র্যাকার্স, প্রাণ ম্যাংগো জুস, সেভেন আপ, এনপলি প্লাস্টিকের বিজ্ঞাপনের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!