• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘জান্নাত এক্সপ্রেস’-এ প্রথম পা তারকাদের!


বিনোদন ডেস্ক মার্চ ২৬, ২০১৭, ০৩:০২ পিএম
‘জান্নাত এক্সপ্রেস’-এ প্রথম পা তারকাদের!

ঢাকা: ‘জান্নাত এক্সপ্রেস’। নাম শুনেই মনে হতে পারে কোনো দ্রুতগামি ট্রেন কিংবা বাসের নাম বোধয়! কিন্তু বাস্তবে মোটেও তা নয় কিন্তু। কারণ, এটি একটি ফ্যাশন হাউজের নাম। যে হাউজটি চিত্রনায়িকা মিষ্টি জান্নাত নিজের নামে সম্প্রতি লাঞ্চ করলেন। আর সেখানেই তার আমন্ত্রণে উদ্বোধন করতে ফ্যাশন হাউজে উপস্থিত হন দেশের একঝাঁক তারকা অভিনেতা-অভিনেত্রী!  

মূলত  শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পুলিশ প্লাজা কনকর্ড শপিংমলের তৃতীয় তলায় ‘জান্নাত এক্সপ্রেস’ নামের একটি ফ্যাশন হাউজের উদ্বোধন করেছেন এই নায়িকা। যেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক ফরমান আলী, জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়িকা অমৃতা, বিপাশা কবির, চিত্রনায়ক শিপন, ফারুক মজুমদারসহ চলচ্চিত্র অঙ্গনের ব্যক্তিরা।

ফ্যাশন হাউজটি উদ্বোধনের সাথে সাথে মিষ্টি জান্নাতের মুক্তির অপেক্ষায় থাকা ‘তুই আমার’ সিনেমাটির পোস্টারের মোড়ক উম্মোচনও করা হয়।

ফ্যাশন হাউজ উদ্বোধন উপলক্ষ্যে ব্যবসায়িক অভিজ্ঞতা জানিয়ে অনেক তারকা অভিনেতারা কথাও বলেন। বিশেষ করে চিত্রনায়ক রিয়াজ নিজেও একজন ব্যবসায়ি বলে সেখানে মিষ্টি জান্নাতের উদ্দেশে অনুপ্রেরণাদায়ক কথা বলেন। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!