• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘জুলি ২’ আসছে ২৪ নভেম্বর (ভিডিও)


বিনোদন ডেস্ক নভেম্বর ১২, ২০১৭, ১২:৩৪ পিএম
‘জুলি ২’ আসছে ২৪ নভেম্বর (ভিডিও)

ঢাকা : শেষ পর্যন্ত আইনি বাধা পেরিয়ে  মুক্তির অনুমতি পেল ইরোটিক থ্রিলার ‘জুলি ২’।  এর আগে তিনবার সিনেমাটির মুক্তির দিন পিছিয়ে গিয়েছিল। কমেডিয়ান কপিল শর্মার ফিরঙ্গি সিনেমার সঙ্গে একই দিন আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে। এই সিনেমায় মূখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রী রাই লক্ষ্মী। সিনেমায় তার খোলামেলা অভিনয় নিয়ে জোর জল্পনা চলছে।

সম্প্রতি ২০০৪-এর ‘জুলি’ সিনেমার প্রযোজক ‘জুলি ২’ নির্মাণকারী (চলচ্চিত্র নির্মাতা পহলাজ নিহালনি ও তার নির্দেশক দীপক শিবদাসানি) –দের বিরুদ্ধে কপিরাইট লঙ্ঘনের মামলা দায়ের করেন। সিনেমার মুক্তির জন্য ক্ষতিপূরণ দিতে হয়।

নিহালনি বলেছেন, আমরা পচাসিয়াকে যা দিয়েছি, তা উকিলের ফি-এর থেকেও কম। কিন্তু পচাসিয়া আমাদের নিজেদের লোকজনের ওপর থেকে আমাদের বিশ্বাসটা কেড়ে নিয়েছেন। আইনি কারণে বা একেবারে শেষমুহূর্তে সিনেমার মুক্তি আটকে গেলে নির্মাতাদের কী ধরনের পরিস্থিতির মুখে পড়তে হয়, তা পচাসিয়ার অজানা নয়।

এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটছে রাই লক্ষ্মীর। সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি মাঝেমধ্যেই পোস্ট করেন তিনি। সিনেমার ট্রেলারে অভিনেত্রী বোল্ডনেস আলোচনায় বিষয়বস্তু হয়ে ওঠে। সিনেমার জন্য রাই লক্ষ্মী ১১ কেজি ওজন কমিয়েছেন। পরে কাহিনীর চাহিদা অনুযায়ী ওজন বাড়াতেও হয়েছে।

জানা গেছে, সিনেমায় রাই লক্ষ্মীকে ৯৬ টি ভিন্ন ভিন্ন পোশাকে দেখা যাবে। ২০০৪-এর জুলি-র সিকোয়েল এই সিনেমা। নেহা ধূপিয়া অভিনীত জুলি খোলামেলা দৃশ্যের জন্য শোরগোল ফেলে দিয়েছিল। জুলি ২ রাই লক্ষ্মীর ৫০ তম সিনেমা।

 

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!