• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


ঝিনাইদহ প্রতিনিধি জুলাই ১২, ২০১৮, ১০:০৯ এএম
ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ঝিনাইদহ: জেলার মহেশপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নুরু হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ জুলাই) ভোররাতে উপজেলার পুরন্দপুর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত নুরুর বাড়ি পুরন্দপুর গ্রামে।

পুলিশের দাবি, নিহত নুরু হোসেন ডাকাতদলের সদস্য। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার কোটচাদপুর সার্কেল মির্জা সালাউদ্দিনের ভাষ্যমতে, মহেশপুর থানার পুলিশ কালীগঞ্জ-জীবননগর সড়কে টহল দিচ্ছিল। এ সময় মহশেপুরের পুরন্দপুর এলাকায় একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে ডাকাতি করছে- এমন সংবাদের ভিত্তিতে টহল পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। শুরু হয় উভয়ের মধ্যে গুলি বিনিময়। এর কিছুক্ষণ পর ঘটনাস্থল থেকে নুরু হোসেন নামের এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মহেশপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বন্দুক, করাত, রামদা ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। নিহত নুরু এলাকার একজন চিহ্নিত ডাকাতদলের সদস্য বলে দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!