• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে মন্ত্রীর হাতে এমপি লাঞ্ছিত?


টাঙ্গাইল প্রতিনিধি ফেব্রুয়ারি ১৯, ২০১৭, ০৯:৪১ এএম
টাঙ্গাইলে মন্ত্রীর হাতে এমপি লাঞ্ছিত?

টাঙ্গাইল: টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) ছানোয়ার হোসেন শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে টাঙ্গাইলের যমুনা রিসোর্টের পদ্মা রেস্ট হাউসে ওই ঘটনা ঘটে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাতে ওই এমপি লাঞ্ছিত হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, রাজশাহীতে কর্মিসভা শেষ করে ওবায়দুল কাদের ঢাকায় ফেরার পথে যমুনা রিসোর্টে যাত্রাবিরতি করেন। তার আগমনকে কেন্দ্র করে সেখানে আগে থেকেই টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, এমপি ছানোয়ার হোসেন, এমপি অনুপম শাহজাহান জয়সহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বাগত জানানোর জন্য উপস্থিত হন।

মন্ত্রী ওবায়দুল কাদের রিসোর্টে পৌঁছানোর পর দলীয় কর্মীরা স্লোগান দিতে থাকলে তাদের থামতে বলেন। এসময় তিনি বিরক্তিও প্রকাশ করেন।

দলীয় সূত্র জানায়, ওবায়দুল কাদেরকে সেখানে আপ্যায়নের আমন্ত্রণ করেছিলেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের নবনির্বাচিত এমপি হাসান ইমাম খান। কিন্তু হাসান ইমাম শনিবার বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে টুঙ্গিপাড়া যাওয়ায় যমুনা রিসোর্টে উপস্থিত হতে পারেননি। ওবায়দুল কাদের রিসোর্টের পদ্মা রেস্ট হাউসে ঢুকে এমপি হাসান ইমাম উপস্থিত নেই জানতে পেরে তাকে উদ্দেশ করে গালাগাল করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী নেতা কর্মীরা জানান, ওই সময় এমপি ছানোয়ার হোসেন হাসান ইমামের পক্ষ নিয়ে ওবায়দুল কাদেরকে কিছু বলতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এরপর তিনি রেস্ট হাউস থেকে বেরিয়ে হেঁটেই রিসোর্টের গেট পর্যন্ত আসেন।

তবে রিসোর্ট ত্যাগ করে ঢাকায় রওনা হওয়ার আগে সেখানে দলীয় নেতাদের কাছে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

ঘটনা জানতে মন্ত্রী ওবায়দুল কাদের ও এমপি ছানোয়ার হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলেও কেউ ফোন ধরেননি। তবে ঘটনাস্থলে উপস্থিত জেলা আওয়ামী লীগের একাধিক নেতা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!