• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত ৩


রাজশাহী প্রতিনিধি ফেব্রুয়ারি ১৭, ২০১৭, ১২:৪২ পিএম
ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত ৩

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলায় ট্রাকের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে ও আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে তানোর-আমনুরা সড়কের লবজ্যাতলা ব্রীজের কাছে একটি ভ্যানকে ট্রাক ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম হাবিবুর রহমান (১০)। সে মোহনপুর উপজেলার খোলাগাছী গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

এদিকে দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত শিশু হাবিবুর রহমানের দাদা ছাদের আলী (৫৫) ও দাদী আলেকজান (৪৫) এবং অটোভ্যান চালক হাবিবুর রহমান (৩৩)। তাদের প্রথমে তানোর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ভ্যানচালক হাবিবুর রহমানের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর চালক ট্রাক ফেলে পালিয়ে গেলে পুলিশ ট্রাকটি (যশোর-ট ১১-০৯৬৮) জব্দ করে থানায় নিয়ে আসেন।

নিহতের স্বজনরা জানান, শিশু হাবিবুর রহমান বুধবার দাদা ও দাদীর সাথে প্রানপুর গ্রামের ফুফুর বাড়িতে বেড়াতে গিয়েছিলো। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে দাদা ও দাদীর সঙ্গে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, যাত্রীবাহী অটোভ্যানটি প্রানপুর (পাঠাকাটা) থেকে ও ট্রাকটি আমনুরার দিক থেকে তানোরের দিকে আসার সময় তানোর-আমনুরা সড়কের লবজ্যাতলা ব্রীজের কাছে আসা মাত্র ট্রাকটি পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালকসহ আরোহীরা সবাই রাস্তায় পড়ে যায়। ট্রাকটি দ্রুত পালনোর চেষ্টা করলে শিশু হাবিবুর রহমান ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা তানোর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মিরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আব্দুস সালাম জানান, ট্রাকটিকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!