• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ট্রেলারেই বাজিমাত অক্ষয়ের ‘রুস্তম’ (ভিডিও)


বিনোদন ডেস্ক জুন ৩০, ২০১৬, ০৬:৪৭ পিএম
ট্রেলারেই বাজিমাত অক্ষয়ের ‘রুস্তম’ (ভিডিও)

টিনু সুরেশ দেশাইয়ের ছবি ‘রুস্তম’। গল্পটা ১৯৫৯ সালের। একটি খুনের ঘটনায় নাম জড়ায় এক নৌ সেনা অফিসারের। নাম কে এম নানাবতী। প্রেম আহুজা নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। নিজের সার্ভিস রিভলভার থেকে প্রেমকে তিনটি গুলি করেন নানাবতী।

ওই সময়ে বম্বে হাইকোর্টের ট্রায়ালে সামনে আসে এই ঘটনা সম্পর্কিত কিছু তথ্য। সামনে আসে নানাবতীর স্ত্রী সিলভিয়ার সঙ্গে প্রেম আহুজার পরকীয়ার কথা। যে কারণে প্রেম খুন হয়েছিলেন বলে মনে করা হয়। 

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে। আর এতেই বাজিমাত করল অক্ষয় কুমার অভিনীত ‘রুস্তম’। ট্রেলারেই দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে ‘রুস্তম’। স্ত্রীর প্রেমিককে খুনের দায়ে যাকে আদালতে হাজির করা হয়। সাসপেন্স আর থ্রিলারধর্মী গল্পেরই আভাস মিলেছে ট্রেইলারটিতে। 

মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমাটির ট্রেইলার শেয়ার করেছেন অক্ষয়। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দেশপ্রেমিক?  বিশ্বাসঘাতক? খুনি? বিচার দিনের উদ্দেশ্যে যাত্রা শুরু হলো।’

সিনেমায় রুস্তম পাভরি চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। এছাড়া সিনেমাটিতে আরো রয়েছেন-ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তাসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন টিনু সুরেশ দেশাই। আগামী ১২ আগস্ট মুক্তি পাবে রুস্তম।

সিনেমায় দেখা যাবে, একটা খুন করেও কী করে নিজেকে ‘নির্দোষ’ বলে দাবি করেন, তা নিয়ে প্রশ্ন ওঠে! তা হলে কি প্রেম আহুজার খুন নেহাতই একটি দুর্ঘটনা! নাকি একটি সুপরিকল্পিত খুন! ৫৭ বছর আগের এই ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল গোটা দেশ।  
 
ছবিতে নৌ সেনা অফিসার রুস্তম পাভরির চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ইলিয়ানা ডি’ক্রুজকে। টিনু সুরেশ দেসাইয়ের এই ডেব্যু ছবিটি নিয়ে বলিউডে যথেষ্ট প্রত্যাশা রয়েছে। 

আর ছবিটির ট্রেলার মুক্তির পর সেই প্রত্যাশা আরও বহু গুণ বেড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। মাত্র তিন মিনিটের এই ট্রেলারেই কাঁপিয়ে দিয়েছেন অক্ষয় কুমার। প্রথম ছবি হিসেবে পরিচালক টিনু সুরেশ দেশাইয়ও প্রশংসার দাবি রাখেন। 

আসুন দেখে নেয়া যাক রুস্তম ছবির ট্রেলার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমএইচএম
 

Wordbridge School
Link copied!