• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঠাণ্ডার ভয়ে সিনেমা থেকে বিরতি!


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১১, ২০১৭, ০২:৪৪ পিএম
ঠাণ্ডার ভয়ে সিনেমা থেকে বিরতি!


ঢাকা: প্যারিসে এখন  প্রচন্ড ঠান্ডা। জানা গেছে, বর্তমানে সেখানে আবহাওয়া ১০ ডিগ্রি সেলসিয়াস। আর এই প্রচন্ড ঠাণ্ডার ভয়ে সিনেমার শুটিং থেকে থেকে বিরতি নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা।

পাঁচ বছর পর চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিল অভিনেত্রী পূর্ণিমার। এর মধ্যে তার নতুন ছবির নামও ঠিক হয়। ছবির নাম ‘ভবঘুরে’। এটি পরিচালনা করার ঘোষণা দেন লালটিপ ও পরবাসিনী ছবির আলোচিত নির্মাতা স্বপন আহমেদ।

কয়েক দিন আগে তার নতুন এ ছবিতে পূর্ণিমা থাকছেন বলে তিনি নিশ্চিত করেন। একই সঙ্গে জানিয়েছেন প্যারিসে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মিত হবে।

অভিনেত্রী পূর্ণিমা

ছবির শুটিং হবে ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিভিন্ন লোকেশনে। তবে ‘ভবঘুরে’ ছবিতে অভিনয় করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘সব শিল্পীদের এরই মধ্যে ভিসা হয়েছে। কিন্তু আপাতত এ ছবির কাজে প্যারিস যাওয়া হচ্ছে না আমার। কারণ ওখানে এখন অনেক ঠাণ্ডা আবহাওয়া। আর ছবির কাহিনী অনুযায়ী আমাদের বেশির ভাগ দৃশ্যধারণ বাইরে অর্থাৎ আউটডোরে হবে।

তাই আপাতত প্যারিস যাওয়া হচ্ছে না। তবে ছবিটি আমার পরে করা হবে। এখন না হলেও ছবিটি নতুন বছরের এপ্রিলের দিকে শুটিং শুরু হবে।

এর আগে ‘ভবঘুরে’ ছবির জন্য তানজিন তিশাকে নির্বাচন করেছিলেন পরিচালক। কিন্তু ভিসা জটিলতার কারণে তাকে বাদ পড়তে হয়েছে। তানজিন তিশার পরিবর্তে পূর্ণিমাকে অভিনেত্রী হিসেবে নির্বাচন করেন ছবির নির্মাতা। তার কথায়, ছবির গল্প ও যে চরিত্রের জন্য পূর্ণিমাকে নির্বাচন করা, সেটি তার জন্য মানানসই একটি চরিত্র।

ছবির কেন্দ্রীয় চরিত্রে ভবঘুরে হিসেবে থাকছেন অভিনেতা শিপন মিত্র। ছবিতে তাকে গানপাগল মানুষ হিসেবে দেখা যাবে। পাঁচ বছর ধরে প্যারিসে থাকেন এমন একটি চরিত্রে তিনি অভিনয় করবেন। এ ছাড়া ছবিতে আরো অভিনয় করবেন ফারুক আহমেদ ও শিমুল খান। ফ্রান্সের কে কে প্রোডাকশনের পাশাপাশি এ ছবির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ইমপ্রেস টেলিফিল্ম।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!