• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘ঢাকা-চট্টগ্রাম বুলেট ট্রেন চালু হবে’


কুমিল্লা প্রতিনিধি অক্টোবর ৮, ২০১৬, ১০:৫৫ পিএম
‘ঢাকা-চট্টগ্রাম বুলেট ট্রেন চালু হবে’

রেলমন্ত্রী মো.মুজিবুল হক মুজিব বলেছেন, ঢাকা-কুমিল্লা-চট্টগ্রাম রেলপথে দ্রুত গতির বুলেট ট্রেন চালু করা হবে। তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার রেলের উন্নয়ন করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে মত দেশের প্রতিটি জেলা রেলপথের আওতায় আনা হবে।’ 

শনিবার (৮ অক্টোবর) বিকালে কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিতে এক জনসভায় এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট রেলের উন্নয়ন না করলেও রেলে আগুন দিয়ে ব্যাপক ক্ষতি করেছে।

জঙ্গিবাদ প্রসঙ্গে বর্তমান সরকারের সফলতার কথা তুলে ধরে মুজিবুল হক বলেন, ‘জঙ্গিবাদ নির্মূলে সরকার কঠোর পদক্ষেপ নিয়েছে। দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত রাখা হবে। 

তিনি আরও বলেন,‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় গেলে নির্বাচনী ওয়াদা পূরণ করে। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে শুধু লুটপাট করে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রশাসক মো.ওমর ফারুক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক আলী হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম ও পৌর মেয়র মিজানুর রহমান। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!