• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঢাকা রক্ষায় আরিফিন শুভ(ভিডিও)


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২২, ২০১৬, ০৭:২১ পিএম
ঢাকা রক্ষায় আরিফিন শুভ(ভিডিও)

ঢাকা: হত্যা, মৃত্যু, আহাজারি আর আতঙ্কে পূর্ণ রাজধানী ঢাকা। একের পর এক অ্যাটাকে হতভম্ব আইন শৃঙ্খলা বাহিনীও। কিন্তু ধরাছোঁয়ার বাইরে আসল অপরাধীরা। আর তাদের ধরাশায়ি করতেই ঢাকা রক্ষা মন্ত্র নিয়ে হাজির বাংলা চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার আরিফিন শুভ।

অন্তত ইউটিউবে দিপংকর দীপনের ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর সদ্য মুক্তি পাওয়া টিজার দেখে এমনটাই মনে হয়েছে। এক মিনিটের এই টিজারের শুরুতেই দেখা যায়, কর্ম ব্যস্ততার মধ্য দিয়ে জেগে উঠা ঢাকা নগরীকে। যেখানে প্রবল উত্তেজনায় দেখানো হচ্ছে হত্যা রাহাজানি আর বিচিত্র নৃশংসতার ইমেজ। মহা বিপদে ঢাকা। রাজধানীর শৃঙ্ক্ষলা সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ। আর তখনই ঢাকা রক্ষায় দেখা মেলে শুভ’র।  

মূলত টিজারে ঢাকা অ্যাটাকের রক্ষক হিসেবেই দেখা গেল তারকা অভিনেতা শুভকে। অন্তত সেই আভাস গোটা টিজারজুড়ে। তবে ‘লাশের পকেটে হাসি’-র খবরটির মধ্যে লুকিয়ে আছে এক রহস্য। হয়তো এই হাসির সিম্বলটিই ছবিতে প্রধান হয়ে উঠবে একটা সংঘবদ্ধ খুনি চক্রকে খুঁজে পেতে। কিংবা এমনটি নাও হতে পারে।

ভারতীয় অসংখ্য সিনেমায় ‘এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশন মুভি’র দেখা মেলে। কিন্তু বাংলাদেশে এমন সিনেমার দেখা মেলেনি। পুলিশকে উদ্বুদ্ধ করে নির্মিত ‘ঢাকা অ্যাটাক’-এর টিজার প্রথমবার বাংলাদেশি সিনেমায় এমন স্বাদের আভাস দিল।

নির্মাতা দিপংকর দীপনের প্রথম সিনেমায় আরিফিন শুভ ছাড়াও কয়েক ঝলকের জন্য দেখা গেছে মাহিয়া মাহী, এ.বি.এম সুমন, আফজাল হোসেন, নওশাবা, শতাব্দী ওয়াদুদের মতো অভিনেতাদের। সব ঠিকঠাক থাকলে শিগগিরই ছবিটির মুক্তির তারিখও জানা যাবে। 

‘ঢাকা অ্যাটাক’-এর টিজার:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!