• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তামিল ছবির নায়িকা হলেন বাংলাদেশের জেবিন


বিনোদন ডেস্ক মে ১৬, ২০১৭, ০৩:১২ পিএম
তামিল ছবির নায়িকা হলেন বাংলাদেশের জেবিন

ঢাকা: বিখ্যাত তামিল নির্মাতা চানাপ্পা যাদবের ‘বেস্ট ফ্রেন্ডস’ ছবিতে নায়িকা হিসেবে আভিনয় করবেন বাংলাদেশের লাক্সতারকা জেবিন আহমেদ। ছবিতে জেবিনের বিপরিতে অভিনয় করবেন নায়ক যাদব। যাদব তামিল ছবির নবীন মুখ।

জেবিন জানান, প্রথমবারের মতো তামিল ছবিতে কাজ করছি। দারুণ এক অভিজ্ঞতা হয়েছে। চমৎকার তাদের কাজের আয়োজন ও স্টাইল। তিন মাস আগে ছবিটির শুটিং হয়েছে চেন্নাইতে। বর্তমানে এই ছবির দু’টি গানসহ দশ শতাংশ শুটিং হয়েছে। আগামীতে টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হবে। 

ছবিটির গল্প পুরোটাই অ্যাকশন ঘরানার। তবে এর মধ্যে কিছু রোমান্সও রয়েছে। জেবিনেই ছবির একমাত্র নায়িকা। 

২০১২ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতায় সেরা ছয়ে ছিলেন জেবিন আহমেদ। এর পর তিনি বাংলাদেশের ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন বছর দু’য়েক। ২০১৫ সালে মুম্বাই বালাজি টেলিফিল্মের কাজ করা বেশকিছু আত্মিয়দের তিনি মুম্বাই পাড়ি জমান। মাঝেমধ্যে বাংলাদেশে আসেন। বর্তমানে জেবিন ঢাকায় আছেন, আবার মুম্বাই উড়াল দেবেন আগামীকাল বুধবার।

মুম্বাইয়ে জেবিন ‘পৃথিবী রাজ কাপুর’ থিয়েটারের সঙ্গে যুক্ত আছেন। তিনি বলেন, ‘আমি এখন এই থিয়েটারে কাজ করছি কয়েকমাস ধরে। সেখানে রেগুলার শো করছি, ভালো হিন্দি শেখাই এখন আমার মূল লক্ষ। থিয়েটারে এই কোর্সটি শেষ হলে আমি সেখানকার টিভিতে কাজ করবো। বেশ কিছু আলাপ হয়ে আছে।’

তবে তিনি মুম্বাইয়ে থাকলেও দেশের  ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা আছে অগাধ। তিনি বলেন, ‘বাংলাদেশের সুনাম বলিউডের মিডিয়াতে ছড়াতে চাই।’

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!