• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘তারকা কাহিনী’র অনুষ্ঠানে শাকিল খান


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৪, ২০১৬, ০৫:৫৫ পিএম
‘তারকা কাহিনী’র অনুষ্ঠানে শাকিল খান

চিত্রনায়ক শাকিল খানের কথা নিশ্চয়ই দর্শকের এখনও মনে আছে। ঢাকার ছবির এক সময়ের ব্যস্ত নায়ক। অনেকদিন ধরেই তাকে কোনো নতুন ছবি কিংবা টিভি অনুষ্ঠানে দেখা যায় না। তবে অচিরেই এই নায়ককে দেখা যাবে একটি টিভি অনুষ্ঠানে। বাংলাদেশ টেলিভিশনের একটি অনুষ্ঠানে সম্প্রতি হাজির হয়েছেন তিনি। সঙ্গে ছিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। অনুষ্ঠানটির নাম ‘তারকা কাহিনী’।

এ প্রসঙ্গে অরুণা বিশ্বাস বলেন, এ অনুষ্ঠানটি উপস্থাপনা করি আমি। আর এই অনুষ্ঠানের মাধ্যমে অনেকদিন পর শাকিল খানের সঙ্গে দেখা হলো আমার। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফেরদৌসী আপা। এর আগেও চলচ্চিত্রের জনপ্রিয় অনেক মুখ এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। তার ধারাবাহিকতায় এবার চিত্রনায়ক শাকিল খান আসলেন। এই অনুষ্ঠানটির মাধ্যমে দর্শক জানতে পারবেন তার অভিনয়ে আসার গল্প এবং কেন তিনি নেই।

এছাড়াও  চলচ্চিত্রের বর্তমান পরিস্থিতি নিয়েও অরুণা বিশ্বাসের সঙ্গে অনেক কথা বলেছেন শাকিল খান। বিটিভিতে অরুণা বিশ্বাসের উপস্থাপনায় ‘তারকা কাহিনী’ নামের এ অনুষ্ঠানটি মাসে দুবার প্রচার হয়। খুব শিগগির দর্শকরা এ অনুষ্ঠানের মাধ্যমে শাকিল খানকে দেখতে পাবেন।

উল্লেখ্য, শাকিল খান অভিনীত জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে ‘আমার ঘর আমার বেহেশত’, ‘মগের মুল্লুক’, ‘কষ্ট’, ‘রক্ত পিপাসা’, ‘বাবা আমার বাবা’, ‘তোমাকেই খুঁজছি’, ‘অবুঝ বউ’ ইত্যাদি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!