• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তিন চলচ্চিত্র নিয়ে নওশাবা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৬, ০৫:০৭ পিএম
তিন চলচ্চিত্র নিয়ে নওশাবা

জনপ্রিয় মডেল-অভিনেত্রী নওশাবা অভিনীত তিনিটি ছবি মুক্তির অপেক্ষায়। সম্প্রতি তার অভিনীত ‘আলগা নোঙর’ সিনেমার ট্রেইলার প্রকাশিত হয়েছে। এরই মধ্যে ট্রেইলারটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে। 

এদিকে ‘চন্দ্রাবতীর কথা’ ও ‘ভূবন মাঝি’ শিরোনামের আরও দুটি ছবির কাজ সম্পন্ন করেছেন। আগামী বছরের এপ্রিলের দিকে তার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটিও মুক্তি পাবে বলে জানান তিনি। চলচ্চিত্রের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে নওশাবা বলেন, ‘চলচ্চিত্রের ব্যস্ততা সত্যিই উপভোগ করছি। আমার ক্যারিয়ারে বেশ কিছু ভালো ছবি যোগ হচ্ছে। আমি বরাবরই কাজের ব্যপারে একটু ব্যতিক্রম। আমার মনের মতো না হলে কখনই সেই কাজ করি না।’

তিনি আরও জানান তার প্রতিটি ছবিতে চরিত্রেও থাকছে বিচিত্রতা। ‘আলগা নোঙর’ ছবিতে তাকে একটা সাদামাটা মেয়ের চরিত্রে দেখা যাবে। এতে সে প্রচন্ড আর্থিক কষ্টের মধ্য দিয়ে যাওয়া সত্ত্বেও নিজের পড়াশোনা চালিয়ে যাওয়ার স্বপ্ন দেখে। 

অন্যদিকে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে তিনি একজন গর্ভবতীর চরিত্রে থাকছেন। আবার ‘ভূবন মাঝি’তে তিনি একজন ফটোগ্রাফার। গল্পের প্রয়োজনে এমন নতুন নতুন চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন জানান তিনি। প্রসঙ্গত, বরাবরই নওশাবা বেছে বেছে কাজ করেন। বড় পর্দার পাশাপাশি বর্তমানে ছোট পর্দায়ও ব্যস্ত সময় পার করছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!