• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তূর্ণা হত্যায় তিন দিনের রিমান্ডে স্বামী রনি


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মে ২৫, ২০১৭, ০২:২৪ পিএম
তূর্ণা হত্যায় তিন দিনের রিমান্ডে স্বামী রনি

ব্রাহ্মণবাড়িয়া: জেলার আশুগঞ্জে গৃহবধূ কামরুন্নাহার তূর্ণা হত্যা মামলার একমাত্র আসামী আরিফুল হক ওরফে রনির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সরাফত উদ্দিন তার রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ব্রাহ্মণবাড়িয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে রোববার (২১এপ্রিল) দুপুরে আত্বসর্ম্পণ করেন রনি। আদালতের বিচারক আয়েশা বেগম তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, ২৪ এপ্রিল আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামে শ্বশুরবাড়ির পরিত্যক্ত পানির ট্যাংক থেকে কামরুন্নাহার তূর্ণা (২৮) হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর থেকে তার স্বামী আরিফুল হক পলাতক ছিলেন। এই ঘটনায় নিহতের বাবা মফিজুল হক বাদী হয়ে পরদিন নিহতের স্বামী রনিকে প্রধান আসামী ও আরো অজ্ঞাত দুজনকে আসামী করে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এই ঘটনার পর ২১ এপ্রিল দুপুরে আদালতে আত্বসর্ম্পণ করেন রনি। তার কাছ থেকে হত্যার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। তাই আরিফুল হকের বিরুদ্ধে আদালতে ১০দিনের রিমান্ডের আবেদন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পরিদর্শক মো. মাহবুবুর রহমান তিনদিনের রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি রনির বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সরাফত উদ্দিন তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!