• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘দুই রাজকন্যা’ ছবিতে মুনমুন


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৯, ২০১৬, ১২:৫২ পিএম
‘দুই রাজকন্যা’ ছবিতে মুনমুন

দীর্ঘদিন পর আবারো অভিনয়ে ফিরেছেন চলচ্চিত্রের এক সময়ের ব্যস্ত অভিনেত্রী মুনমুন। বর্তমানে নতুন তিনটি ছবিতে কাজ করছেন তিনি। ১৯৯৬ সালে প্রয়াত গুণী নির্মাতা এহতেশামের ‘মৌমাছি’ ছবি দিয়ে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করে টানা ৮০টিরও বেশি ছবিতে কাজ করেছেন তিনি। এরমধ্যে অধিকাংশ ছবিই সুপারহিট হয়।

নিজের অভিনীত অন্যান্য ছবির পাশাপাশি সাপ নিয়ে নির্মিত কিছু ছবিতে অভিনয় করে বেশ আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। ‘বিষে ভরা নাগিন’, ‘বিষাক্ত নাগিন’, ‘দুই নাগিন’ ছবিগুলোতে তাকে এমন চরিত্রে দেখেছেন দর্শক। দীর্ঘদিন পর আবারো একটি ছবিতে তাকে নাগিন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবির নাম ‘দুই রাজকন্যা’। এরই মধ্যে এ ছবির প্রথম ধাপের কাজ শেষ হয়েছে।

এ প্রসঙ্গে মুনমুন বলেন, আমাকে সবাই অশ্লীলতার সময়ের নায়িকা বলে থাকলেও বিষয়টি ঠিক না। আমি ২০০৩ সালে চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছিলাম। তখন অশ্লীলতা বলে কিছু ছিল না। আমি চলচ্চিত্র থেকে বিদায় নেয়ার পর মূলত শুরু হয় অশ্লীলতা। আমি সংসার জীবনের জন্য অনেকদিন অভিনয় থেকে বিরতিতে ছিলাম।  সেই বিরতি কাটিয়ে তিনটি ছবিতে কাজ  করছি। এরমধ্যে ‘দুই রাজকন্যা’ ছবিতে একজন নাগিনের চরিত্রে অভিনয় করছি, যে নাগিনটি রাজকন্যারা বিপদে পড়লেই উদ্ধার করবে এবং তাদের আশ্রয় দেবে। ভিন্ন কিছু চরিত্রে কাজ করার চেষ্টা করছি।

এ ছবি ছাড়াও ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘৫২ থেকে একাত্তর’ ছবিতে কাজ করেছেন মুনমুন। এছাড়া তাজু কামরুলের নতুন একটি ছবিতে খলনায়িকারূপে দেখা যাবে তাকে। উল্লেখ্য, মুনমুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কুমারী মা’। ২০১৪ সালে ছবিটি মুক্তি পায়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!