• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুর্নীতির কারণেই ব্যাংকের ভোল্টের সোনা হচ্ছে তামা


বরিশাল ব্যুরো আগস্ট ১৯, ২০১৮, ০৮:১৪ পিএম
দুর্নীতির কারণেই ব্যাংকের ভোল্টের সোনা হচ্ছে তামা

ছবি: সোনালীনিউজ

বরিশাল : বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশ দুর্নীতিতে ভরে যাওয়ায় ব্যাংকের ভোল্টের সোনা হয়ে যাচ্ছে তামা। উধাও হয়ে যাচ্ছে ইট, বালু থেকে শুরু করে কয়লা, পাথর। আর গুম, খুন হচ্ছে বিরোধী দলের নেতা-কর্মীরা। রোববার (১৯ আগস্ট) স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সকালে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে অশ্বিনী কুমার টাউন হল সম্মুখে বেলুন, ফেস্টুন উড়িয়ে এ কমসূচির উদ্বোধন করেন বিএনপি নেতা সরোয়ার।

তিনি আরও বলেন, সরকার নতুন করে দেশে ১/১ এর গন্ধ পাচ্ছে। কেননা এটি এ সরকারেরই সৃষ্টি। তারা এখন দেশ থেকে পালিয়ে যাবার চিন্তা-ভাবনা করছেন। সোনা, কয়লা ও পাথর কোথায় গেছে তার হিসাব না দিয়ে বাংলার মাটি থেকে পালিয়ে যাবার কোনো সুযোগ এ সরকার পাবে না।

মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা দক্ষিণ বিএনপি সভাপতি আলহাজ এবায়েদুল হক চাঁন, উত্তর জেলা সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাড. আবুল কালাম শাহিন, মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, মহানগর বিএনপি সহ সম্পাদক আনায়ারুল হক তারিন প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!