• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নতুন বছরে আসিফের ডবল ধামাকা (ভিডিও)


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১, ২০১৮, ০৩:৫১ পিএম
নতুন বছরে আসিফের ডবল ধামাকা (ভিডিও)

কণ্ঠশিল্পী আসিফ

ঢাকা: ডবল ধামাকা দিয়ে শুরু হল জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফের নতুন বছর। বছরের শুরুতেই নতুন দুটি গান দিয়ে স্বাগত জানাচ্ছেন শ্রোতাদের। এই দুটি গানের ভিডিওতে পাক্কা এক অভিনেতাকেই খুজে পাওয়া যাবে তাকে।

একটি গান হলো এসএ প্রোডাকশনের ব্যানারে ‘হৃদয়ের জমানো যত কথা’ আর অন্যটি ধ্রুবমিউজিক ষ্টেশনের ব্যানারে নির্মিত ‘প্রথম দেখা’। গান দুটি নতুন বছরের প্রথম প্রহরেই এই দুটি ইউটিউব চ্যানেল প্রকাশ করা হয়। 

‘হৃদয়ের জমানো যত কথা’তে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী লুইপা। তরুণ মুন্সীর কথায় সুর-সংগীত করেছেন জাকের রানা। ভিডিও নির্দেশনা দিয়েছেন সৌমিত্র ঘোষ ইমন। আসিফ আকবরের বিপরীতে এতে অভিনয় করেছেন টিভি অভিনেত্রী ও মডেলে নাদিয়া খানম। 

অন্যদিকে ডিজে রাহাতের সংগীতায়োজনে নির্মিত হয়েছে আসিফের ‘প্রথম দেখা’ গানটি। লুৎফর হাসানের কথা এবং রিয়াদ হাসানের সুর আসিফের এই গানে ভিন্নমাত্রা যোগ করেছে। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গানটির ভিডিওতেও নতুন গেটাপে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন আসিফ নিজেই। 

নতুন বছরে দুই মিউজিক ভিডিও প্রসঙ্গে আসিফ বলেন, ‘প্রথম প্রহরে আমার দু’টো মিউজিক ভিডিও রিলিজ হয়। একসাথে দুইটি গান একই সময়ে মুক্তি পাওয়া এই পরিস্থিতিতে যুক্তিযুক্ত নয়, তারপরও মেনে নিতে হবে, সবকিছু আপনাদের জন্যই। নতুন বছরে দু’ধরনের ঘটনা ঘটবে-একটা প্রকাশ্যে, আরেকটা রহস্যে। আসুন আমরা ২০১৮ সালকে বরণ করি শান্তি আর শুভ্রতায়।’

 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!