• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নতুন বছরে নতুন শাবনূর!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৭, ০২:৪৮ পিএম
নতুন বছরে নতুন শাবনূর!

অভিনেত্রী শাবনূর

ঢাকা: নতুন বছরে নতুন শাবনূর হয়ে ঢালিউড সিনেমায় ফিরছেন নন্দিত অভিনেত্রী শাবনূর। দীর্ঘদিন ক্যামেরার সামনে নেই জনপ্রিয় এই তারকা শিল্পী। তবে নতুন বছরে নতুন লুকে দর্শকের সামনে নতুন কাজ নিয়ে হাজির হবেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী।

জানা গেছে, এজন্য নিয়মিত ব্যায়াম করছেন তিনি। প্রতিদিনের খাবারেও এনেছেন বেশ পরিবর্তন। শাবনূর বলেন, ‘চলচ্চিত্র থেকেই আমি আজকের শাবনূর। আমার কাজ করতে কোনো আপত্তি নেই। নতুন করে নতুন লুকে ফিরতে চাই। তাই নিয়মিত শরীর চর্চা করছি। আশা করছি নতুন বছরে নতুন সিনেমা নিয়ে ফিরবো।’

এদিকে নন্দিত নায়িকা শাবনূরের জন্মদিন আজ। দিনটি নিয়ে কোনো পরিকল্পনা নেই তার। কারণ তার মা আছেন অস্ট্রেলিয়াতে। মাকে ছাড়া পরিকল্পনা করে নিজের জন্মদিন উদ্‌যাপন করার কোনো আগ্রহ নেই শাবনূরের।

তবে নিজের কোনো পরিকল্পনা না থাকলেও দিনজুড়েই হয়তো থাকবে তার ব্যস্ততা। নিজের জন্মদিন প্রসঙ্গে শাবনূর বলেন, ‘এবার আমি একা। আগেরবার অস্ট্রেলিয়াতে আম্মু এবং পরিবারের অন্য সদস্যরা মিলে জন্মদিন উদ্‌যাপন করেছি। কিন্তু এবার কেউ পাশে নেই। তাই জন্মদিন নিয়ে কোনো পরিকল্পনাও নেই। তাছাড়া কিছুদিন আগে আমি বেশ অসুস্থ ছিলাম।

এখনো পুরোপুরি সুস্থ না। সুস্থ হয়ে কাজ শুরু করতে চাই। সবমিলিয়েই কোনো অনুষ্ঠান করা হচ্ছে না এবার। জন্মদিনে শুধু সবার কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি, আমার একমাত্র সন্তান আইজানকে নিয়ে যেন ভালো থাকতে পারি।’

সালমান শাহ ও শাবনূর

প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়। এই চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে অভিনয় করেন সাব্বির। জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন সালমান-শাবনূর। এরপরের ইতিহাসটা সবার জানা।একের পর এক হিট চলচ্চিত্র দর্শকদের উপহার দেন শাবনূর। 

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৫ সালে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। একই পরিচালকের ‘এতো প্রেম এতো মায়া’ নামের নতুন চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন শাবনূর। শিগগিরই এ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেওয়ার মাধ্যমে নতুন কাজে দর্শক তাকে বড় পর্দায় আবারো দেখতে পাবেন বলেও জানান তিনি।

দেশের প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!