• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নবাব, বস-২ মুক্তি পেলে বাংলার হলে আগুন জ্বলবে : খোকন


বিনোদন প্রতিবেদক জুন ২১, ২০১৭, ০২:০১ পিএম
নবাব, বস-২ মুক্তি পেলে বাংলার হলে আগুন জ্বলবে : খোকন

ঢাকা: যৌথ প্রযোজনার সিনেমা নিয়ে উত্তপ্ত গোটা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। আর সেই উত্তপ্ত অবস্থা মুক্তি প্রতীক্ষিত যৌথ প্রযোজনার দুই ছবি নবাব ও বস-২কে ঘিরে আরো ছড়িয়ে গেলো।

ঈদে মুক্তির প্রতীক্ষায় আছে যৌথ প্রযোজনার দুই আলোচিত ছবি নবাব ও বস-২। ছবি দুটির বিপক্ষে আগে থেকেই অবস্থান নিয়েছে চলচ্চিত্র ঐক্যজোট। তাদের অভিযোগ, যৌথ প্রযোজনার নীতিমালা না মেনেই ছবি দুটি বাংলার সিনেমায় মুক্তি দিতে উঠেপড়ে লেগেছে জাজ মাল্টিমিডিয়া। যা বাংলাদেশের জন্য স্বার্থ বিরোধী বলে মনে করছেন বাংলা চলচ্চিত্র ঐক্যজোট।

তারই প্রেক্ষিতে বুধবার দুপুরে সেন্সর বোর্ডের সামনে ঘেরাও কর্মসূচি পালন করছে তারা। নবাব ও বস-২ ছবি যাতে সেন্সর না পায়, সেজন্য দুপুর থেকেই ইস্কাটনে সেন্সরবোর্ডের সামনে অবস্থান নেয় বাংলা চলচ্চিত্র ঐক্যজোট। আর সেখানেই যৌথ প্রযোজনা নিয়ে গরম বক্তব্য প্রদান করেন চলচ্চিত্র নেতারা।

অবস্থান কর্মসূচিতে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন,  নবাব ও বস-২ যেনো বাংলায় মুক্তি না পায় সেজন্য যা করার তাই করবেন।শুধু তাই না, দেশের স্বার্থ রক্ষাকে উপেক্ষা করে যদি নবাব ও বস-২ এই ঈদে মুক্তি পায় তাহলে বাংলার প্রেক্ষাগৃহে আগুন জ্বলবে বলে মন্তব্য করেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!