• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘নাসিরনগরে হামলার ঘটনায় এমপি মোক্তাদির দায়ী’


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মার্চ ২৩, ২০১৭, ০৯:৩০ পিএম
‘নাসিরনগরে হামলার ঘটনায় এমপি মোক্তাদির দায়ী’

ব্রাহ্মণবাড়িয়া: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক বলেন, ‘নাসিরনগরের হিন্দু সম্প্রদায়ের উপর হামলা ও সহিংসতার ঘটনায় রবিউল মোক্তাদির চৌধুরী এমপি ও তার সহযোগিরা দায়ী। তাদের মদদেই নাসিরনগরে হামলা হয়েছে।’

বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধ্যায় জেলা শহরের আবদুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চে জেলা নাগরিক সমাজ আয়োজিত ব্রাহ্মণবাড়িয়ার নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান সফিকুল আলম এমএসসির সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাসিরনগরের দুই প্রার্থীর কাছ থেকে টাকা নিয়ে মনোনয়ন দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোক্তাদির চৌধুরী। এদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী। বিষয়টি আমি নেত্রীকে (শেখ হাসিনাকে) মৌখিকভাবে জানিয়েছি।

জেলা নাগরিক সমাজের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্বা আমানুল হক সেন্টু, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা মহিলা
আওয়ামী লীগের সভাপতি মিনারা আলম, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর আলম, শ্রমিক লীগের সভাপতি কাওসার আহমেদ, জেলা মুক্তিযোদ্বা সংসদের কমান্ডার হারুনুর রশীদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!