• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নাসিরপুরে অভিযানে সোয়াত, টানা গোলাগুলি


জেলা প্রতিনিধি মার্চ ২৯, ২০১৭, ০৯:৩৬ পিএম
নাসিরপুরে অভিযানে সোয়াত, টানা গোলাগুলি

মৌলভীবাজার: জেলার দুটি জঙ্গি আস্তানার মধ্যে নাসিরপুর জঙ্গি আস্তানায় অভিযান শুরু করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সোয়াত টিম।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে এ অভিযান শুরু করে সোয়াত সদস্যরা। অভিযান শুরুর কিছুক্ষণ পরেই টানা গোলাগুলির শব্দ ভেসে আসে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় জঙ্গি আস্তানার দিকে অগ্রসর হতে শুরু করে সোয়াতের সদস্যরা। এর কিছুক্ষণ পরেই সেখান থেকে গোলাগুলির আওয়াজ শোনা যায়। ক্রমে তা বাড়তে থাকে। ঘটনার সময় বৈরী আবহাওয়ার কারণে বৃষ্টি হচ্ছিল। এর মধ্যেই সোয়াত টিম অভিযানে নেমে পড়ে।

ঘটনাস্থলে বাগানঘেরা একটি টিনশেড বাড়িতে কয়েকজন নারী-পুরুষ জঙ্গি অবস্থান করছে। সেখানে তাদের সঙ্গে রয়েছে ছোট শিশুও।

সিলেট জোনের ডিআইজি কামরুল আহসান নাসিরপুর জঙ্গি আস্তানায় অভিযান শুরুর বিষয়টি নিশ্চিত করেন। তাছাড়া নাসিরপুরের আস্তানায় অভিযান শেষ হওয়ার পরই বড়হাট আস্তানায় অভিযান শুরু হবে বলে জানানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৮ মার্চ) রাত থেকে জঙ্গি আস্তানা সন্দেহে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামে আরো একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি। দুটি আস্তানাতেই বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক আছে বলে ধারণা করা হচ্ছে।

মৌলভীবাজারের এক জঙ্গি আস্তানায় সোয়াতের অভিযান

সোনালীনিউজ/ঢাকা/এন

Wordbridge School
Link copied!