• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিঃস্বার্থ ক্ষমা চাইলেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক দহিদুল


আদালত প্রতিবেদক নভেম্বর ১৫, ২০১৭, ০১:২৯ পিএম
নিঃস্বার্থ ক্ষমা চাইলেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক দহিদুল

ঢাকা: আদালতের আদেশ অমান্য করায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মানবকল্যান বিভাগের পরিচালক মো. দহিদুল ইসলাম নিঃস্বার্থ ক্ষমা চেয়েছেন।

বুধবার (১৫ নভেম্বর) সকালে বিচারপতি আশফাকুল ইসলামের নেতৃত্বাধীন হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চে তিনি উপস্থিত হয়ে মৌখিকভাবে ক্ষমার আবেদন করেন। পরে আদালত তার ক্ষমা চাওয়ার বিষয়টি লিখিত আকারে আদালতে দাখিল করতে নির্দেশ দেন। এ বিষয়ে আগামী সোমবার আদেশের জন্য পরবর্তি দিন ধার‌্য করেন আদালত।

আজ আদালতে চাকরীচ্যুত কর্মীদের পক্ষে ‍শুনানী করেন সিনিয়র আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ। সাথে ছিলেন ব্যারিস্টার তাজরুল ইসলাম। দহিদুল ইসলামের পক্ষে শুনানী করেন আইনজীবী সালাউদ্দিন।

পরে চাকরীচ্যুত কর্মীদের আইনজীবী তাজরুল ইসলাম বলেন, এর আগে ২০১৬ সালে সংস্থাটির কর্মীদের চাকরিচ্যুত, বদলি এবং হয়রানি না করার বিষয়ে আদেশ দেন। কিন্তু আদালতের সে আদেশ অমান্য করায় মানবকল্যান বিভাগো পরচালক মো. দহিদুল ইসলামকে স্ব:শরীরে হাজির হয়ে ব্যাখা দিতে বলেন। সে অনুযায়ী আজ আদালতে স্বশরীরে হাজির হয়েছিলেন এই কর্মকর্তা।

ট্রেড ইউনিয়ন করার অভিযোগে তরিকুল, এনামুল, লুৎফর, রেজাউল, জুলফিকার,আলীম,বোরহানসহ মোট ১৬জনকে চাকুরীচ্যুত করে পল্লী বিদ্যুতায়ন বোর্ড। বোর্ডে সে আদেশ চ্যালেঞ্চ করে হাইকোর্টে রিট করেন এই কর্মীরা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!