• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিজ ঘরে যুবকের ঝুলন্ত মৃতদেহ


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ২৫, ২০১৭, ০৯:০৭ পিএম
নিজ ঘরে যুবকের ঝুলন্ত মৃতদেহ

সিরাজগঞ্জ: জেলার পৌর এলাকার রেলওয়ে কলোনী মহল্লায় সোহেল (৩৫) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে অপর এক যুবককে আটক করা হয়।

শনিবার (২৫ মার্চ) বেলা ২টার দিকে নিজ বাড়ী থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সোহেল রেলওয়ে কলোনী মহল্লার মৃত জহির উদ্দিনের ছেলে। তিনি পেশায় ছিলেন রংমিস্ত্রী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার দুপুরে স্থানীয়রা সোহেলের ঘরের জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে নিহত সোহেলকে শ্বাসরোধে হত্যার পর ঘরের ধর্ণার সাথে চিকন একটি রশি গলায় পেচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় রুবেল (৩০) নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহত সোহেলের বোন লতা ও স্বজনদের দাবী সোহেলের স্ত্রী সুফিয়া এবং শ্বশুড়বাড়ীর লোকজন শুক্রবার গভীর রাতে তাকে শ্বাসরোধে হত্যা করার পর ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, গত ১৫ বছর ধরে একই এলাকার শফিকুলের মেয়ে সুফিয়াকে বিয়ে করে সোহেল। গত এক বছর ধরে স্ত্রী সুফিয়া ছাতিয়ানতলী এলাকার সিরাজুল নামে এক যুবকের সাথে পরিকয়া প্রেমে লিপ্ত হয়। প্রায় এক মাস আগে সিরাজুলকে বিয়ে করে সোহেলকে তালাক দেয় সুফিয়া। এ নিয়ে স্থানীয় মুরুব্বীরা তিন দফা বৈঠক করে আবারো সোহেলের সাথে সুফিয়াকে বিয়ে দেন। কিন্তু প্রায় ৭ দিন আগে সুফিয়া তার শিশু মেয়েকে নিয়ে সিরাজুলের সাথে পালিয়ে গেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!