• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিজের সম্পর্কে যা বললেন শ্রদ্ধা কাপুর


বিনোদন ডেস্ক নভেম্বর ৬, ২০১৬, ১১:০২ এএম
নিজের সম্পর্কে যা বললেন শ্রদ্ধা কাপুর

আশিকি-টু সিনেমায় অভিনয় করে বলিউডে সাড়া ফেলে দেন শ্রদ্ধা কাপুর। তারপর থেকে আদিত্য রয় কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায় এবং কিছুদিন পরে ব্রেকআপের খবরও ছড়িয়ে পড়ে বলিপাড়ায়।
 
কিছুদিন পরেই নতুন করে শ্রদ্ধা ফারহান আখতারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন শোনা যায়। ধারণা করা হয় রক অন-টু সিনেমার শুটিং শুরুর পর থেকে শ্রদ্ধা কাপুর ফারহানের সঙ্গে গোপনে প্রেম করছেন। এ ব্যাপারে মুখ খুলেছেন শ্রদ্ধা। তিনি দাবি করেছেন তার ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের গুঞ্জন ঠিক নয়। মানুষের এসব কথায় তিনি বিরক্তবোধ করছেন। 
 
তিনি সম্প্রতি একটি সংবাদমাধ্যমে বলেন, ‘প্রেমের গুঞ্জন আমাকে বিরক্ত করছে। আমি মনে করি, এতে একজন অভিনয়শিল্পীর ওপর অবিচার করা হয়। বিশেষ করে যখন আপনারা একসঙ্গে অভিনয় করেন এবং কোনো সাক্ষাৎকার দেন তখন তা নিয়ে আলোচনা হয়।’ 

এছাড়া শ্রদ্ধা নিজের সম্পর্কে বলেন, ‘ আমি সিনেমায় আমার সেরাটা দেয়ার চেষ্টা করি কিন্তু শেষ পর্যন্ত শুধু ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা হয়, আমার পরিশ্রম নিয়ে কোনো কথা হয় না।‘ তিনি দাবি করেন, একজন শিল্পীকে নিয়ে গুঞ্জনের চেয়ে তার কাজের প্রতি নজর দেওয়া উচিত। তিনি বলেন,‘প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনা হওয়া ঠিক নয়। কাজ নিয়ে আলোচনা হওয়া উচিত।’ 
 
উল্লেখ্য ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত রকঅন সিনেমার সিক্যুয়েল রক অন-টু। এতে ফারহান আখতার, অর্জুন রামপাল, প্রাচী দেশাই এবং পূরব কোহলির পাশাপাশি দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। সুজত সওদাগর পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১১ নভেম্বর। 

সোনালীনিউজ/ঢাকা/আরসি/এমটিআই

Wordbridge School
Link copied!