• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘নিজেরা নিজেরা নয়, চলচ্চিত্রের জন্য একসঙ্গে যুদ্ধ করবো’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৭, ১০:০০ পিএম
‘নিজেরা নিজেরা নয়, চলচ্চিত্রের জন্য একসঙ্গে যুদ্ধ করবো’

ঢাকা: ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শাকিব খানকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। সম্প্রতি এফডিসি কেন্দ্রীক পরিচালক ও কলাকুশলীদের হেয় করে কথা বলার অপরাধে তাকে উকিল নোটিশ পাঠিয়েছে পরিচালক সমিতি। আর তাই তাকে এর সমুচিত জবাব দেয়ার আগ পর্যন্ত দেশিয় পরিচালকরাও বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন। আর এমন অবস্থায় মুখ খুললেন দেশের একমাত্র তারকা অভিনেতা। 

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের শুরু থেকেই সংবাদের শিরোনামে আছেন শাকিব খান। এখনো সংবাদে তারই প্রাধান্য। সম্প্রতি পরিচালক সমিতি তার কথায় নাখোশ হয়ে দেশের সব পরিচালককে তাকে বয়কট-এর ডাক দিয়েছেন। 

গত ২৪ এপ্রিল চিত্রনায়ক শাকিব খানকে উকিল নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সম্প্রতি এই নায়ক একটি জাতীয় দৈনিকে চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে কথা বলতে গিয়ে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও শিল্পীদের হেয় করে মন্তব্য করেছেন—এই অভিযোগ এনে চলচ্চিত্র পরিচালক সমিতি শাকিবকে উকিল নোটিশটি পাঠায়। এমনকি বিষয়টি সম্মানজনকভাবে সুরাহা না হওয়া পর্যন্ত শাকিবকে ‘বয়কট’ করারও আহ্ববান জানান পরিচালক সমিতি।

আর এমন পরিস্থিতিতে শাকিবের বিরুদ্ধে রূঢ় সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না দেশিয় সিনেমার ভক্তরা। আর তাই এবার তারাও এমন সিদ্ধান্তের বিরুদ্ধে মাঠে নামছেন! ২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টায় বিএফডিসির সামনে শাকিব খানের বিরুদ্ধে সকল ধরনের চক্রান্ত রুখে দিতেই তার পক্ষে মানবন্ধনের ডাক দিয়েছে দেশব্যাপী তার ভক্তকূল। এমনকি এই মানবন্ধন নিয়ে একটি ইভেন্টও খোলা হয়েছে। 

আর এমন অবস্থায় মুখ খুললেন শাকিব খান। বললেন, কারো বিরুদ্ধে কোনো নিউজে তিনি কিছু বলেননি। বরং সবাইকে সেই নিউজটি ভালোভাবে পড়ারও অনুরোধ করেন। নিজের করা সেই নিউজের বক্তব্যের জন্য আত্মপক্ষ সমর্থন করে তিনি জানান,  যে নিউজের কথা সবাই বলছে, সেটা সবাই পড়ে দেখলেই বুঝবেন, আমি কাউকে খাটো করে কোনো কথা বলিনি। আমি আশা করব, আমরা নিজেরা নিজেদের সঙ্গে যুদ্ধ না করে চলচ্চিত্রকে বাঁচানোর যুদ্ধে একসঙ্গে মাঠে থাকব।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!