• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে বিদ্যুতস্পৃষ্টে দুই জনের মৃত্যু


নীলফামারী প্রতিনিধি  আগস্ট ২১, ২০১৬, ১১:০৪ পিএম
নীলফামারীতে বিদ্যুতস্পৃষ্টে দুই জনের মৃত্যু

নীলফামারীর কিশোরগঞ্জের গারাগ্রাম ইউনিয়নের খামার গারাগ্রামে পল্লী বিদ্যুতের তার ছিড়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন আরও ৯জন। রোবাবর (২১ আগস্ট) রাত ৮টায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানায়, রাত আটটায় বজ্রপাত ও ঝড়ো হাওয়ায় ওই গ্রামের সাদাকাত হোসেনের ছেলে বিপ্লব হোসেনের ঘরের ওপর পল্লী বিদ্যুতের সরবরাহ লাইনের তার ছিড়ে পড়ে। এতে সেখানে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে প্রতিবেশিরা ছুটে আসে। এসময় তারা বিদ্যুতায়িত হলে ঘটনাস্থলে মারা যান জবেদ আলীর ছেলে বাবু মিয়া (২২) এবং আহত হন ১০জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথে মারা যান গ্রামের কফিল উদ্দিনের ছেলে তারিকুল ইসলাম (৩০)।

এছাড়া রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন- বিপ্লব (৩০) নাইম (২০) তাহেরা বেগম (৪৫), আরিফুল (২৩), শাহরিয়ার (২৭), মোসাফ আলী , মাজু (২২), বাবু (২৬) ও রত্না (২২)।

কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ বলেন, ঝড়ে বিপ্লবের ঘরের ওপর পল্লী বিদ্যুতের তার ছিড়ে পড়ে এই দুর্ঘটনা ঘটে। আহতরা সবাই বিপ্লবের বাড়ির আশপাশের বাসিন্দা।

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক ইনসের আলী বলেন, বজ্রপাত ও ঝড়ো হাওয়ার কারণে সেখানে সরবরাহ লাইনের তার ছিড়ে পড়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!