• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পরকীয়ার বলি স্বামী, স্ত্রীর.......


নারায়ণগঞ্জ প্রতিনিধি মার্চ ২১, ২০১৮, ১০:২৩ পিএম
পরকীয়ার বলি স্বামী, স্ত্রীর.......

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় পরকীয়ার জেরে স্বামী হত্যার অভিযোগে দায়ের করা মামলায় সায়মা মনি অপু (২৭) নামে এক গৃহবধূর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দেয়া হয়।

বুধবার (২১ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আনিছুর রহমান এ রায় দেন। এসময় আসামি আদালতে উপস্থি ছিলেন।

সায়মা মনি অপু উপজেলার দেওভোগ আখড়া এলাকার সোবহান মিয়ার মেয়ে। তার স্বামীর নাম সুমন ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালের ৩ জুন উপজেলার নন্দলালপুর এলাকায় নিজ বাড়িতে খুন হন স্টুডিও দোকান মালিক সুমন ইসলাম (৩৫)। ওই ঘটনায় নিহতের বড় ভাই নূরে আলম কামাল মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়- পরকীয়া প্রেমের ও পারিবারিক কলহের জের ধরে তার ভাই সুমন ইসলামকে পিঠে ছুরিকাঘাত করে হত্যা করেন সুমনের স্ত্রী।

ওই ঘটনায় পুলিশ সুমনের স্ত্রী সায়মা মনি অপুকে গ্রেপ্তার করে। সুমন ইসলাম হত্যাকাণ্ডে ১৬ জন সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার (২১ মার্চ) আদালত এ রায় দেন।

নারায়ণগঞ্জ আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন জানান, দীর্ঘ ১১ বছর পর স্টুডিও দোকান মালিক সুমন ইসলাম হত্যায় তার স্ত্রীকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!