• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পরিবহন ধর্মঘটে ভোগান্তিতে যাত্রীরা


রাজশাহী প্রতিনিধি ফেব্রুয়ারি ২৮, ২০১৭, ১১:৩৪ এএম
পরিবহন ধর্মঘটে ভোগান্তিতে যাত্রীরা

রাজশাহী: বাস চালক জামির হোসেনের নিঃশর্ত মুক্তির দাবিতে এবং সড়ক দুর্ঘটনার মামলায় এক চালকের মৃত্যুদণ্ডের রায়ের প্রতিবাদে রাজশাহীতে সকাল থেকে পরিবহন ধর্মঘট শুরু হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে হঠাৎ পরিবহন ধর্মঘটের কারণে সাধারণ যাত্রীরা পড়েছেন ভোগান্তির মুখে। পরিবহন ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি।

এদিকে পরিবহন ধর্মঘটের সমর্থনে সকালে রাজশাহী টার্মিনালে মিছিল করেছেন পরিবহন শ্রমিকরা। সকাল থেকে রাজশাহী থেকে কোনো রুটেই বাস ছেড়ে যায়নি।

নগরীর উপশহর এলাকার আলী আসগর জানান, সকালে জরুরি কাজে তার ঢাকা যাওয়ার কথা ছিলো। টার্মিনালে যাওয়ার পরে তিনি শুনতে পান যে পরিবহন ধর্মঘট চলছে। বিকল্প হিসেবে তিনি দুপুরের ট্রেনে ঢাকা যাওয়ার কথা ভাবছেন।

বাস চলাচল বন্ধ থাকার কারণে রাজশাহী রেল স্টেশনে সকাল থেকেই ট্রেনের টিকিট নেয়ার জন্য ভিড় লক্ষ্য করা গেছে।

রাজশাহী জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি জানান, মঙ্গলবার সকাল থেকে দেশব্যাপী অনির্দিষ্টকাল পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। পরিবহন মালিক সমিতি এবং শ্রমিক সংগঠনের যৌথ সভায় সিদ্ধান্ত হয়।

বাস চালক জামির হোসেনের নিঃশর্ত মুক্তির দাবিতে এবং সড়ক দুর্ঘটনার মামলায় এক চালকের মৃত্যুদণ্ডের রায়ের প্রতিবাদে এ ধর্মঘট শুরু হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!