• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পলকের সেলফিতে হাস্যজ্জল শাকিরা


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৭, ২০১৭, ০৪:০৮ পিএম
পলকের সেলফিতে হাস্যজ্জল শাকিরা

ঢাকা: বিশ্বের তুমুল জনপ্রিয় পপস্টার শাকিরা। বাংলাদেশে তার জনপ্রিয়তা আরো ছাড়িয়ে যায় ২০১০ সালে ফুটবল বিশ্বকাপে ‘ওয়াকা ওয়াকা’ গানটির মাধ্যমে। বিশ্বখ্যাত এই কলম্বিয়ান শিল্পীর সঙ্গে সম্প্রতি একটি সেলফি তোলে বাংলাদেশে আবারও খবরে আসেন তিনি। কারণ শাকিরার সেলফিটি যে আর কারো সঙ্গে নয়, বরং বাংলাদেশের তরুণ রাজনীতিবিদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সঙ্গে!

হ্যাঁ। পপস্টার শাকিরার সঙ্গে বাংলাদেশের তরুণ রাজনীতিবিদ ও তথ্য-যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক সম্প্রতি একটি সেলফি পোস্ট করেছেন। যেখানে প্রতিমন্ত্রী পলকের সঙ্গে হাস্যজ্জল ভঙ্গিতে পোজ দিয়েছেন শাকিরা। 

একজন রাজনীতিবীদ, এবং অন্যজন শিল্পী। কর্মক্ষেত্রে দুজন দুমেরুর হলেও সুইজারল্যান্ডে ওয়ার্ল্ড ইকনোমিক ফোরামে (ডব্লিউইএফ)-এর ৪৭তম বার্ষিক সম্মেলন দু’জনকে এক ফ্রেমে নিয়ে এসেছে। শাকিরা বিশ্বখ্যাত এবং জনপ্রিয় হওয়ায় তাকে চোখের সামনে দেখে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি দেশের প্রতিমন্ত্রী। তাই ওয়াকা ওয়াকা খ্যাত তারকা শিল্পীর সঙ্গে প্রথম সাক্ষাতেই ফেমবন্দি করেন তিনি।

সেলফি তোলে সেটি ফেসবুকের পলকের ভেরিফাইড পেইজে পোস্ট করে পলক লিখেন, আমার প্রিয় একজন শিল্পী শাকিরা, যিনি ওয়ার্ল্ড  ইকনোমিক ফোরামের (ডব্লিউইএফ) ৪৭তম বার্ষিক সম্মেলনে ক্রিস্টাল পুরস্কার পেয়েছেন।

২০১০ সালে ফুটবল বিশ্বকাপের সময় ‘ওয়াকা ওয়াকা’ গানটি গেয়ে বাংলাদেশে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন শাকিরা। গাওয়ার পাশাপিাশ সেই গানের সঙ্গে কোমর দুলিয়ে বিশ্বও মাতিয়েছিলেন কলম্বিয়ান এই সুন্দরী। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!