• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পায়ুপথে ইয়াবা, পরিণাম মৃত্যু!


কুমিল্লা প্রতিনিধি এপ্রিল ২২, ২০১৮, ১০:৪৮ পিএম
পায়ুপথে ইয়াবা, পরিণাম মৃত্যু!

প্রতীকী ছবি

কুমিল্লা: ভারথ থেকে পায়ুপথে ২৩৫ পিস ইয়াবার একটি প্যাকেট নিয়ে কুমিল্লা সীমান্ত দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের পর অচেতন হয়ে পড়ে এক ইয়াবা ব্যবসায়ী। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান ওই ইয়াবা ব্যবসায়ী!

রোববার (২২ এপ্রিল) বিকেল ৪টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার ভারত-সীমান্তবর্তী শাহপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম জালাল হোসেন (৩৭)। তিনি চান্দিনা উপজেলার খিরাশার মহনপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

পুলিশ, বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ইয়াবা ব্যবসায়ী জালাল হোসেন ভারত সীমান্তবর্তী কুমিল্লার আদর্শ সদর উপজেলার শাহপুর এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশের পর অচেতন হয়ে পড়ে।

এ সময় স্থানীয় লোকজন ও বিজিবি টহল সদস্যরা তাকে উদ্ধার করে বিজিবির গাড়িতে তোলার সময় জালাল হোসেনের পায়ুপথ থেকে ইয়াবাভর্তি নীল রঙয়ের একটি প্যাকেট বের হয়ে আসে। তখন ইয়াবাসহ তাকে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. গোলাম সামদানী রাব্বি জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। পায়ুপথে ইয়াবা বের হয়ে আসার বিষয়টি জেনে তার পেটে আর কোনো কিছু আছে কিনা তা জানার জন্য এক্স-রে করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

কুমিল্লা ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সারওয়ার জানান, ভারত সীমান্ত পেরিয়ে সীমান্তের শাহপুর এলাকায় প্রবেশের পর সে ‘আমাকে বাঁচান’ বলে চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিৎকার করার সময় তার পায়ুপথ থেকে মলসহ ইয়াবাভর্তি নীল রঙয়ের একটি প্যাকেট বের হয়ে আসে।

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই লাশ সদর হাসপাতালে সুরতহাল তদন্ত শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!