• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পারিবারিক কলহের জেরে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা


ঝালকাঠি প্রতিনিধি এপ্রিল ১৭, ২০১৭, ১১:১৪ এএম
পারিবারিক কলহের জেরে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

ঝালকাঠি: জেলার নলছিটিতে গলায় ফাঁস লাগিয়ে লিজা আক্তার (১৮) নামের এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রোববার (১৬ এপ্রিল) সকালে নলছিটি মালিপুর গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

লিজা আক্তার নলছিটি পৌর এলাকার মো. মিজান নিকারীর মেয়ে। সে উপজেলার নাংগুলী-মালিপুর নিজামিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

লিজার স্বজনরা জানান, উপজেলার মালিপুর গ্রামে মামা বাড়িতে শনিবার রাত সাড়ে ১০টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আঁড়ার সঙ্গে ফাঁস দিয়ে লিজা আত্মহত্যা করে। রাত সাড়ে ১১টার দিকে পরিবারের সদস্যরা লিজাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে ফাঁস থেকে নামিয়ে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীরা জানান, নিহত লিজার মামা বাড়ি থেকে লেখাপড়া করত। দীর্ঘদিনের পারিবারিক কলহের জেরে শনিবার রাতে সবার অগোচরে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান জানান, হাসপাতাল কর্তৃপক্ষ মরদেহের ব্যাপারে থানায় অবহিত করলে পুলিশ শনিবার রাত দুইটার দিকে হাসপাতাল থেকে লিজার লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন অনুযায়ী সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!