• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত


মৌলভীবাজার প্রতিনিধি জানুয়ারি ৫, ২০১৭, ০৬:৪৪ পিএম
পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

মৌলভীবাজারে মাদক ব্যবসায়ী ও পুলিশের সংঘর্ষে রুয়েল আহমদ নামের এক মাদক ব্যবসায়ী নিহত ও এসআইসহ ২ পুলিশ গুরুতর আহত হয়েছেন। বুধবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে শহরের গোবিন্দশ্রী এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার শাহ জালাল সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেরীপারস্থ যমুনা পেট্রোল পাম্প সংলগ্ন ইয়াবা ব্যবসায়ীদের পুলিশ গ্রেপ্তার করতে গেলে অজ্ঞাত ২ জন পালিয়ে যায় কিন্তু রুয়েল পালাতে না পেরে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। তখন গুরুতর আহত হন মৌলভীবাজার মডেল থানার এস আই আব্দুল মালিক ও কনস্টেবল বজলুল করিম। পরে পুলিশ গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ী রুয়েল গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে যায়।

পরে পুলিশের সাড়াশি অভিযানে রুয়েলকে গুলিবিদ্ধ অবস্থায় মুস্তফাপুর এলাকার একটি ঝোপ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। এস আই আব্দুল মালিকের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটে ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!