• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘পোড়ামন ২’-এর নতুন চমক ‘নাম্বার ওয়ান হিরো’


বাবুল হৃদয় মে ১৫, ২০১৮, ০৩:০৬ পিএম
‘পোড়ামন ২’-এর নতুন চমক ‘নাম্বার ওয়ান হিরো’

ঢাকা:  পোস্টার. টিজারের পর এবার জাজ নিয়ে আসছে আরেক চমক! ‘পোড়ামন ২’ -এ নন্দিত অভিনেতা ও বাংলা সিনেমার যুবরাজ নায়ক সালমান শাহকে নিয়ে প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’ আসছে বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১১টায়। গানের কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়, গানটির কম্পোজিশন ও গেয়েছেন শিল্পী আকাশ। জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে এমন তথ্য।

বহুল আলোচিত সিনেমা ‘পোড়ামন ২’ ছবির টিজার প্রকাশ হয়েছে শনিবার। এর আগে ছবিটির পোস্টার ব্যাপক প্রশংসিত হয়েছে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পেতে পারে। ২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালনায় ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। সেই ছবিতে  প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি ও সাইমন সাদিক। ছবিটি বেশ সাড়া জাগিয়েছিল। 

সেজন্য ছবিটির সিক্যুয়েল 'পোড়ামন ২' নিয়েও সবার আগ্রহ তুঙ্গে। ব্যতিক্রমী সব পোস্টারের জন্য ছবিটিকে ঘিরে দর্শকদের মাঝে কৌতূহল তৈরি হয়েছে। টিজার প্রকাশের পর বেশিরবাগ চলচ্চিত্রপ্রেমী ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন। 

একদিন না পেরোতেই এক লাখের বার বেশি বার টিজারটি দেখা হয়েছে। এ বছর 'নূরজাহান' ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা। ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এবার 'পোড়ামন ২' ১১ সেকেন্ডের টিজারে পূজার পাশাপাশি নবাগত নায়ক সিয়ামও প্রশংসা কুড়াচ্ছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!